whatsapp channel

আজও অটুট ভালোবাসা, হাসপাতাল থেকে ফেরার পথে দিলীপের কপালে স্নেহের চুম্বন স্ত্রীর

শ্বাসকষ্ট নিয়ে জুন মাসেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা দিলীপ কুমার। মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। তার দুটি ফুসফুসে জল জমে। এমনকি শরীরে অক্সিজেনের মাত্রাও কম থাকে। সঠিক সময়ে সঠিক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্বাসকষ্ট নিয়ে জুন মাসেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা দিলীপ কুমার। মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। তার দুটি ফুসফুসে জল জমে। এমনকি শরীরে অক্সিজেনের মাত্রাও কম থাকে। সঠিক সময়ে সঠিক চিকিৎসা পেয়ে এখন এই প্রবীণ অভিনেতা সুস্থ আছেন। প্রসঙ্গত গত বছর অগস্টনাগাদ হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ কুমারের দুই ভাই এহসান খান ও আসলাম খান। তারাও করোনা ভাইরাসে আক্রান্ত হন। এমনকি, মুম্বইয়ের হাসপাতালে মৃত্যু হয়েছে তাঁদের।

Advertisements

আজ ১১ ই জুন হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। এদিন দিলীপ কুমারের স্ত্রী অভিনেত্রী সায়রা বানু জানান, ‘ভালো আছেন দিলীপ সাহাব, তার কোহিনুর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন’। আজ হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার সময় দিলীপ কুমারের কপালে চুম্বন দিয়ে যত্নে গাড়িতে তোলেন অভিনেত্রী সায়রা বানু।

Advertisements

দেখলেও ভালো লাগে যে এই বয়সেও এই জুটির প্রেম এতটা শক্ত পোক্ত। হাসপাতালে থাকার সময় সায়রা বানু সবসময় দিলীপ কুমারের পাশে পাশে ছিলেন, তাই ফেরার সময়েও একসঙ্গে বাড়ি ফেরেন তারা।

Advertisements

Advertisements

উল্লেখ্য, ১৯৪৪ সালে ‘জোয়ার ভাঁটা’ ছবি দিয়ে হিন্দি ছবির দুনিয়ায় পা রাখেন মুহম্মদ ইউসুফ খান, এনাকে এখন সারা দেশের লোক দিলীপ কুমার নামেই চেনেন। এরপর হিন্দি চলচ্চিত্র জগতে সায়রা ও দিলীপ কুমার হিট জুটিতে পরিণত হন। এও শোনা যায় যে মাত্র ১৬ বছর বয়সে প্রথমবার ‘মুঘল-এ-আজম’ দেখেছিলেন সায়রা বানু। এবং তখন থেকেই প্রেমে পড়ে যান ‘হিরো’ দিলীপ কুমারের। তাছাড়া সায়রা বানুর মা নসিম বানু সব সময়ই চাইতেন দিলীপ কুমারের সঙ্গে তার মেয়ের সম্পর্ক হোক। হয়েছে। এখনও এই বয়সেও দুজন রোম্যান্টিক দাম্পত্য অনুভব করেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media