Hoop PlusTollywood

Yash-Nusrat: সন্তানের পিতা ‘সহবাস সঙ্গী’ যশের জন্মদিন কিভাবে পালন করলেন নুসরত!

মহাপঞ্চমীর দিন, যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র কাছে খুব স্পেশ‍্যাল। কারণ এই দিনে পৃথিবীর বুকে জন্ম হয়েছিল দেবাশিসের পরবর্তীকালে টলিউডে যাঁর পরিচয় হয় যশ নামে। 10 ই অক্টোবর ছিল যশ দাশগুপ্তর জন্মদিন।

রাত বারোটার সময় কেক কেটে জন্মদিন পালন করেছেন যশ। তার সাথে ইন্সটাগ্রাম স্টোরিতে নুসরত জাহান (Nusrat Jahan) জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। জন্মদিনের সকাল কিন্তু শুরু হয়েছে শরীরচর্চা দিয়েই। শরীরচর্চা কোনো ফাঁকি দিতে চান না যশ। এদিন যশকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty), মধুমিতা সরকার (Madhumita Sarcar)-রা। তনুশ্রী শেয়ার করেছেন নুসরত, যশ, রাজকুমার গুপ্ত (Rajkumar Gupta) ও শ্রাবন্তীর সঙ্গে করা পার্টির ছবি। মিমি শেয়ার করেছেন অভিনয় ও ব্যক্তিগত জীবনের কোলাজ। শ্রাবন্তী ও মধুমিতা নিজেদের সঙ্গে যশের তোলা ছবির সঙ্গে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। এছাড়াও যশের ব্যক্তিগত সচিব সংযুক্তা নাথন (Sanjukta Nathan) ও নুসরতের ব্যক্তিগত সচিব অভিষেক (Abhishek) যশকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

যশকে শুভেচ্ছা নুসরতের

চলতি বছরে পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর বাবা হয়েছেন যশ। গত মাসে ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ সি-সেকশনের মাধ্যমে ঈশানের জন্ম দিয়েছেন নুসরত। পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেটে ঈশানের বাবার নাম রয়েছে দেবাশিস দাশগুপ্ত। অপরদিকে বিশ্বকর্মা পুজোর দিন নুসরতের সিঁথিতে সিঁদুর দেখে অনেকেই মনে করছেন গোপনে বিয়ে করেছেন যশ ও নুসরত।

পুজোর আগে যশ শেষ করেছেন ‘চিনে বাদাম’ ফিল্মের শুটিং। এণা সাহা (Ena Saha)-র প্রযোজনায় ও শিলাদিত‍্য মৌলিক (Shiladitya Moulik)-এর পরিচালনায় তৈরি ‘চিনে বাদাম’-এ যশের বিপরীতে এণাই নায়িকা। সোশ্যাল মিডিয়ার অতিরিক্ত ব্যবহার সম্পর্কের সমীকরণ বদলে দিচ্ছে। এই ঘটনা নিয়েই তৈরি হয়েছে ‘চিনে বাদাম’-এর কাহিনী।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

whatsapp logo