whatsapp channel

Ditipriya Roy: হুবহু যেন ‘বার্বি ডল’, নয়া ফটোশুটে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন দিতিপ্রিয়া, রইলো ভিডিও

‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির ট্র্যাক অফ হয়ে গেলেও দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) নিত্যদিন চর্চার মধ্যেই রয়েছেন। প্রায়ই তাঁর ফটোশুট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এবার ভাইরাল হল দিতিপ্রিয়ার ফটোশুটের ভিডিও।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির ট্র্যাক অফ হয়ে গেলেও দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) নিত্যদিন চর্চার মধ্যেই রয়েছেন। প্রায়ই তাঁর ফটোশুট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এবার ভাইরাল হল দিতিপ্রিয়ার ফটোশুটের ভিডিও।

Advertisements

দিতিপ্রিয়া ইন্সটাগ্রামে নিজেই সেই ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওতে তাঁর পরনে রয়েছে পিচ পিঙ্ক রঙের ফ্লোরাল প্রিন্টেড স্প্যাগেটি স্লিভ গাউন। কানে লম্বা মুক্তোর দুল। মুখে হালকা মেকআপ। তবে দিতিপ্রিয়ার চুল লম্বা নয় বলে ব্যবহার করা হয়েছে লম্বা হেয়ার এক্সটেনশন। বিভিন্ন স্টাইলে পোজ দিচ্ছেন দিতিপ্রিয়া। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘ওম শান্তি ওম’ ফিল্মের গান ‘তুমকো পায়া হ্যায়’। দিতিপ্রিয়ার ইন্সটাগ্রাম রিলটি যথেষ্ট ভাইরাল হয়েছে।

Advertisements

Advertisements

এই মুহূর্তে দিতিপ্রিয়া অভিনয় করছেন ‘আয় খুকু আয়’ ফিল্মে। এই ফিল্মে তিনি প্রসেনজিৎ (Prasenjit Chatterjee)-এর মেয়ের চরিত্রে অভিনয় করছেন। তাঁর অভিনয়ে প্রথম থেকেই মুগ্ধ প্রসেনজিৎ। তিনি দিতিপ্রিয়াকে মেসেজ করে জানিয়েছেন, জীবনে অনেকদূর এগিয়ে যেতে। ফিল্মটি পরিচালনা করছেন শৌভিক কুন্ডু (Shouvik Kundu)। জিৎ(Jeet)-এর প্রযোজনা সংস্থার ব্যানারে তৈরি হচ্ছে ‘আয় খুকু আয়’। এছাড়াও দিতিপ্রিয়ার হাতে রয়েছে আরও কয়েকটি ফিল্মের কাজ।

Advertisements

সম্প্রতি রিলিজ করেছে দিতিপ্রিয়া অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘রূদ্রবীণা’-র টিজার। এই ওয়েব সিরিজে তাঁর সঙ্গে অভিনয় করছেন বিক্রম চ্যাটার্জী (vikram Chatterjee), রূপসা চ্যাটার্জী (Rupsha Chatterjee), সৌরভ দাস (Sourav Das) প্রমুখ।

whatsapp logo
Advertisements
Avatar