Hoop PlusTollywood

Mimi Chakraborty: নাভির নীচে বিউটি স্পটে মিমির ট‍্যাটুর রহস্য কি!

ট‍্যাটু যার নাম অতি প্রাচীন নাম উল্কি তা বর্তমানে স্টাইল স্টেটমেন্ট হলেও একসময় প্রাচীন ভারতের অলঙ্কার হিসাবেই গণ্য হত। প্রাচীন ভারতীয় সভ্যতায় ট‍্যাটুর গুরুত্ব ছিল অপরিসীম। কখনও সখনও উপজাতিদের মধ্যে ট‍্যাটু ছিল তাঁদের পরিচয়ের জন্য অত্যন্ত জরুরী। তবে বর্তমানে তা কখনও স্টাইল, কখনও বা প্রিয়জনদের স্মরণে রাখতে শরীরে আঁকা হয়। বিশেষ ভাবে দক্ষ ট‍্যাটু শিল্পী এই কাজ করেন। ট‍্যাটু করার পর তিনিই আগামী কিছুদিনের জন্য প্রয়োজনীয় সাবধানতা ও ব্যবস্থা অবলম্বনের নিদান দিয়ে দেন। অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র শরীরেও রয়েছে কয়েকটি ট‍্যাটু।

দুই বছর আগে নিজের শরীরে প্রথমবার ট‍্যাটু করিয়েছিলেন মিমি। এই ট‍্যাটুটি তিনি করিয়েছিলেন ডান হাতে। শিবের অপর এক রূপ নটরাজ। তিনি মিমির আরাধ্য দেবতা। একই সাথে নটরাজ ট‍্যাটুকে মিমি নিজের লাকি চার্ম বলে মনে করেন। এই ট‍্যাটুটি করিয়ে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, নটরাজ তাঁর বিশ্বাস, তাঁর শিব, তাঁর ভক্তি।

মিমি দ্বিতীয় ট‍্যাটু করিয়েছিলেন পেটের ডানদিকের একপাশে। প্রকৃতপক্ষে, মিমির এই ট‍্যাটু করানোর কারণ ছিল তাঁর অপারেশনের দাগ। বহুদিন আগে ওই স্থানে তাঁর অ্যাপেন্ডিসাইটিস অপারেশন হয়েছিল, রয়ে গিয়েছিল কাটা দাগ। মিমি যখন ক্রপ টপ পরতেন, ওই স্থান উন্মুক্ত থাকার ফলে কাটা দাগটি দেখা যেত। তাঁর খুব খারাপ লাগত। ফলে পালকের ট‍্যাটু করিয়ে ওই কাটা দাগটি আবৃত করে দিয়েছিলেন মিমি।

বর্তমানে ‘রক্তবীজ’-এর শুটিংয়ে ব্যস্ত মিমি। উইন্ডোজ নির্মিত প্রথম সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’-এ মিমির বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

whatsapp logo