Bengali SerialHoop Plus

Jagaddhatri: জি বাংলায় ‘জগদ্ধাত্রী’-র আগমনে বন্ধ হচ্ছে কোন মেগা সিরিয়াল!

লকডাউনের সময় থেকে আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে বিনোদন জগত। একসময় টিআরপি না থাকলেও বাংলা সিরিয়াল মাসের পর মাস চালিয়ে গিয়েছে চ্যানেলগুলি। কিন্তু লকডাউনের সময় ‘ত্রিনয়নী’ হঠাৎই বন্ধ হয়ে গিয়েছিল কম টিআরপির কারণে। সেটাই ছিল শুরু। এরপর বিগত দুই বছরে জি বাংলা ও স্টার জলসার একের পর এক সিরিয়াল কয়েক মাস চলতে না চলতেই বন্ধ হয়ে গিয়েছে। স্টার জলসায় ‘বৌমা একঘর’ সিরিয়ালটি তিন মাস যেতে না যেতেই বন্ধ হয়ে যাচ্ছে। অপরদিকে জি বাংলায় বন্ধের মুখে ‘উমা’।

‘উমা’ বন্ধ করার অফিশিয়াল ঘোষণা না হলেও শোনা যাচ্ছে, এই সিরিয়ালের টিআরপি শুরুর দিন থেকেই নিম্নগামী হওয়ার কারণে সিরিয়ালটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। গত কয়েক মাস ধরে সন্ধ্যা সাতটার স্লট চ্যানেলকে হতাশা ছাড়া কিছুই দিতে পারেনি। ফলে এবার চ্যানেলের সময় এসেছে সিদ্ধান্ত নেওয়ার। শুরুর দিন থেকে লাগাতার ট্রোলের সম্মুখীন ‘উমা’। এক সাধারণ মেয়ের সফল ক্রিকেটার হয়ে ওঠার কাহিনী নিয়ে তৈরি এই সিরিয়াল ক্রমশ সরে গিয়েছে মূল ট্র্যাক থেকে। এমনকি উমার ক্রিকেট খেলার সময় বেশ কিছু ভুল সমালোচিত হয়েছে। উমার ব্যাট ধরা সমালোচিত হওয়ার পর তাকে ক্রিকেটের তুলনায় সংসারে বেশি মন দিতে দেখা গিয়েছে। ফলে উৎসাহ হারিয়েছেন দর্শকরা।

‘উমা’-য় মুখ্য চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য (Nil Bhattacharya) ও শিঞ্জিনী চক্রবর্তী (Shinjini Chakraborty)। ‘উমা’-র শুরুতে নীল যতটা উৎসাহিত ছিলেন, ততটা ভালো অভিনয় তিনি করেননি অভিমন্যুর চরিত্রে। গত বছর, 13 ই সেপ্টেম্বর শুরু হয়েছিল ‘উমা’। এক বছর পূর্ণ হওয়ার আগেই এবার তা বন্ধ হয়ে যেতে চলেছে। তবে ‘উমা’ বন্ধ হলেও আসছে ‘জগদ্ধাত্রী’।

ঘরোয়া মেয়ে হিসাবে নয়, ‘জগদ্ধাত্রী’ আসছে ক্রাইম ব্রাঞ্চের দুঁদে অফিসার হিসাবে। আগামী 28 শে অগস্ট অথবা 5 ই সেপ্টেম্বর থেকে সন্ধ্যা সাতটার স্লটে সম্প্রচারিত হতে চলেছে ‘জগদ্ধাত্রী’। এই সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mullick)। তাঁর বিপরীতে অভিনয় করছেন সৌম্যদীপ মুখোপাধ্যায় (Somyadip Mukherjee)।

whatsapp logo