whatsapp channel
BollywoodHoop Plus

Madhuri Dixit: অসাধারণ নৃত্যের মাধ্যমে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানালেন মাধুরী দীক্ষিত, রইলো ভিডিও

30 শে অগস্ট গোটা দেশ জুড়ে পালিত হচ্ছে জন্মাষ্টমী। বিনোদন জগতের তারকারা বিভিন্নভাবে জন্মাষ্টমী পালন করছেন। কিন্তু মাধুরী দীক্ষিত(Madhuri Dixit)-এর জন্মাষ্টমী মানেই অন্যরকম সেলিব্রেশন। মাধুরী তাঁর নাচের মাধ্যমে অনুরাগীদের জন্মাষ্টমীর শুভেচ্ছা জানিয়েছেন।

আমির খান (Amir khan) অভিনীত ‘লগান’-এর বিখ্যাত গান ‘মধুবন মে’-এর সঙ্গে মাধুরী অপূর্ব স্টাইলে নাচলেন। তাঁর পরনে ছিল সোনালি কারুকার্য করা লাল রঙের সালোয়ার কামিজ এবং ময়ুরের পালকের আদলে তৈরি গয়না। নিজের নাচের এই ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করে মাধুরী লিখেছেন, ভগবান শ্রীকৃষ্ণ যেন তাঁর অনুরাগীদের উপর আশীর্বাদ বর্ষণ করেন। অনুরাগীরাও মাধুরীকে জন্মাষ্টমীর অনেক শুভেচ্ছা জানিয়েছেন। কারণ সম্প্রতি মাধুরী তাঁদের মনে জাগিয়ে তুলেছেন ‘এক দো তিন’ নস্টালজিয়া।

কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি লো ‘ডান্স দিওয়ানে 3′-এর বিচারকের আসনে রয়েছেন মাধুরী। সম্প্রতি একটি বিশেষ পর্বে কুমার শানু (Kumar Shanu) ও অলকা ইয়াগনিক (Alka Yagnik) এসেছিলেন শোয়ের বিশেষ অতিথি হয়ে। শোয়ে অলকা ‘এক দো তিন’ গাইলেন ও তার সাথেই নেচে মঞ্চ মাতিয়ে দিলেন মাধুরী। অলকার পরনে ছিল হলুদ রঙের সালোয়ার কামিজ। মাধুরী পরেছিলেন নীল ও সিলভার রঙের ঘাগরা। মাধুরী যখন মঞ্চে নাচছিলেন, তখন মঞ্চের নিচে ভিড় তৈরি করেছিলেন, ভারতী সিং (Bharti Singh), হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya), কুমার শানু, ধর্মেশ (Dharmesh), তুষার কালিয়া (Tussar Kalia) ও প্রতিযোগীরা। অলকা ও মাধুরীর সাথে মঞ্চে কিছুক্ষণের জন্য ফিরে এসেছিল নব্বইয়ের দশক।

অলকা ও কুমার শানুর বিশেষ পর্বের প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। অনেকেই ফিরে গিয়েছেন ‘মোহিনী’ নস্টালজিয়ায়। নব্বইয়ের দশকের অন্যতম হিট ফিল্ম ছিল ‘তেজাব’। এই ফিল্মে মাধুরীর বিপরীতে নায়ক ছিলেন অনিল কাপুর (Anil Kapoor)। ‘ডান্স দিওয়ানে সিজন 3′ শো-টি সঞ্চালনা করছেন হর্ষ ও ভারতী। ‘ডান্স দিওয়ানে 3′-এর বিচারকের আসনে মাধুরী ছাড়াও রয়েছেন দুই বিখ্যাত কোরিওগ্রাফার তুষার কালিয়া ও ধর্মেশ।

whatsapp logo