whatsapp channel

Esha Gupta: উন্মুক্ত ক্লিভেজ, ফিনফিনে শাড়িতে নজর কাড়লেন এষা গুপ্তা

সম্প্রতি রিলিজ করেছে প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ওয়েব সিরিজ ‘আশ্রম 3’। ‘আশ্রম 3’-তে মূল আকর্ষণ এষা গুপ্তা (Esha Gupta)। ববি দেওল (Bobby Deol)-এর সাথে তাঁকে রীতিমত ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়…

Avatar

সম্প্রতি রিলিজ করেছে প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ওয়েব সিরিজ ‘আশ্রম 3’। ‘আশ্রম 3’-তে মূল আকর্ষণ এষা গুপ্তা (Esha Gupta)। ববি দেওল (Bobby Deol)-এর সাথে তাঁকে রীতিমত ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে এই ওয়েব সিরিজে। এমএক্স প্লেয়ারে ‘আশ্রম 3’ রিলিজ করার পর এদিন এষাকে দেখা গেল মুম্বইয়ে।

এষার পরনে ছিল ফ্লোরাল প্রিন্টেড শাড়ি ও স্প্যাগেটি ব্লাউজ। ব্লাউজটির নেকলাইন প্লাঞ্জিং। ব্লাউজের পিছনে রয়েছে নেটের মতো করে তৈরি লটকান। এর সাথে কানে ছোট দুল পরেছেন এষা। চুল রেখেছেন খোলা। বহুদিন পর এষাকে এই রূপে দেখে তাঁর প্রশংসা করেছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

আপাতত ‘আশ্রম 3’-তে ববির সাথে এষার অন্তরঙ্গ দৃশ্য হয়ে উঠেছে ‘টক অফ দ্য টাউন’। এই দৃশ্য প্রসঙ্গে বলতে গিয়ে এষা জানিয়েছেন, দশ বছর আগে প্রথমবার যখন ক্যামেরার সামনে তাঁকে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে বলা হয়েছিল, তখন আড়ষ্ট ছিলেন তিনি। কিন্তু শুটিং ইউনিট ভালো থাকলে কোনো সমস্যা হয় না। তবে বর্তমানে তাঁকে মাথায় রাখতে হয়, চিত্রনাট্য কি চাইছে! ফলে অভিনেত্রী হিসাবে এই ধরনের দৃশ্যে অবলীলায় অভিনয় করেন তিনি।

ববিও এর আগে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন চিত্রনাট্যের প্রয়োজনে। তবে দুজনেই মনে করেন এই ধরনের দৃশ্যের সাথে ব্যক্তিগত জীবন জড়িয়ে গেলে তা সমস্যার কারণ হয়ে ওঠে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo