BollywoodHoop Plus

Amitabh-Jaya: জয়ার সঙ্গে কথা বন্ধ করে দেবেন, কি কারণে বলেছিলেন অমিতাভ!

‘কৌন বনেগা ক্রোড়পতি’ হাজার পর্ব অতিক্রম করেছে। এই উপলক্ষ্যে বিশেষ পর্বে উপস্থিত হয়েছিলেন শ্বেতা বচ্চন (Sweta Bachchan) ও নভ‍্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)। ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র মঞ্চ থেকে জয়াকে ভিডিও কল করা হলে তিনি সরাসরি জানিয়ে দেন, শোয়ের সঞ্চালক অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)-এর পোশাক তাঁর পছন্দ নয়।

শ্বেতা ও নভ‍্যা জানান, বাড়িতে কেবিসির পর্ব চলাকালীন প্রায়ই জয়া প্রায়ই অমিতাভের পোশাকের সমালোচনা করেন। নভ‍্যা বলেন, বাড়িতে অমিতাভ সারাক্ষণ গাউন পরেই থাকেন। বিগ বি জয়াকে এই প্রসঙ্গে জিজ্ঞাসা করেন। জয়া বলেন, কখনও অমিতাভকে ব্রাউন রঙের পোশাক পরিয়ে, কখনও বা পার্পল রঙের পোশাক পরিয়ে কেবিসির সঞ্চালকের আসনে বসিয়ে দেওয়া হয়। কিন্তু বয়স অনুপাতে অমিতাভকে রংগুলি মানায় না। তখন বিগ বি বলেন, পোশাক নিয়ে আলোচনা বন্ধ না করলে তিনি জয়ার সাথে কথা বন্ধ করে দেবেন।

জয়া বলেন, অমিতাভ কথা বন্ধ করে দিলে খুব ভালো। উপস্থিত দর্শকরাও সবাই হেসে ফেলেন। হেসে ফেলেন নভ‍্যা ও শ্বেতাও। জয়া নিজেও হাসতে থাকেন। অমিতাভ হতবাক হয়ে যান।

তবে অমিতাভ জয়ার পছন্দ-অপছন্দকে যথেষ্ট সম্মান করেন। এই পর্বেই জয়ার অভিযোগ ছিল, অমিতাভ ফোন ধরেন না। অমিতাভ বলেন, নেটওয়ার্কের সমস্যার জন্য তিনি ফোন ধরতে পারেন না। কিন্তু বিগ বি-কে চেপে ধরেন শ্বেতা ও নভ‍্যা। তাঁরা বলেন, নেটওয়ার্ক খারাপ থাকলে সোশ্যাল মিডিয়ায় কি করে বিভিন্ন পোস্ট শেয়ার করেন বিগ বি। অমিতাভ এর কোনো সদুত্তর দিতে পারেননি।

whatsapp logo