Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: সরু ফিতের চোলি ও সাদা লেহেঙ্গায় পুরুষদের ঘাম ঝরালেন সৌমিতৃষা

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) শারীরিক অসুস্থতার কারণে বর্তমানে বিছানায় শয্যাশায়ী। তবে সোশ্যাল মিডিয়ায় নিজের স্টকে থাকা ইন্সটাগ্রাম রিল ও ছবি শেয়ার করতে ভুলছেন না তিনি। চিকিৎসকের পরামর্শে বিছানা থেকে ওঠা বারণ। ফলে শুটিংয়ে যাওয়া হচ্ছে না তাঁর। তবে সৌমিতৃষার শেয়ার করা ছবিগুলি নেটদুনিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে সৌমিতৃষার পরনে রয়েছে সাদা ও পার্পল রঙের সিকুইনড লেহেঙ্গা-চোলি। চোলিটি হল্টারনেক। চোলি জুড়ে রয়েছে পার্পল রঙের বিডসের কারুকার্য। চোলিতে রয়েছে ঢেউ খেলানো কারুকার্য। লেহেঙ্গার কোমরে রয়েছে একই রঙের বিডের ডিজাইন। লেহেঙ্গাটি ফ্লেয়ারড। লেহেঙ্গা জুড়ে রয়েছে রূপোলি রঙের চুমকির কারুকার্য। লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা মেকআপ করেছেন সৌমিতৃষা। চোখের স্মোকি আই লুক নজর কেড়েছে। ন্যুড শেডের লিপস্টিকে রেঙেছে সৌমিতৃষার ঠোঁট। লম্বা চুল খোলা রেখেছেন সৌমিতৃষা। মাথায় পরেছেন সোনালি রঙের হেয়ারব্যান্ড। কানে পরেছেন স্টোন স্টাডেড সিলভার ইয়ারিং। হাতের আঙুলে রয়েছে অনেকগুলি আংটি। তবে লেহেঙ্গা-চোলির সাথে টিম আপ করা সাদা রঙের নেটের ওড়নাটি সৌমিতৃষার ছবি তোলার ধরনে সহজে চোখে পড়ছে না।

ছবিগুলি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, তিনি কখনও সফলতার স্বপ্ন দেখেননি। তিনি সবসময়ই কঠিন পরিশ্রম করেছেন। এই ক্যাপশনের সাথে সৌমিতৃষা জুড়েছেন একটি পার্পল ও একটি সাদা রঙের হার্ট ইমোজি। সৌমিতৃষার অনুরাগীরাও ছবির কমেন্ট সেকশনে তাঁর প্রশংসা করেছেন। সাম্প্রতিক কালে সৌমিতৃষার পিঠে ও কোমরে অসহ্য যন্ত্রণা শুরু হয়েছিল। কিন্তু তা উপেক্ষা করে তিনি ‘মিঠাই’-এর শুটিং করছিলেন। দাঁড়িয়ে শুটিং করার ফলে ব্যথা মারাত্মক বেড়ে যায়। দ্রুত সৌমিতৃষাকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।

চিকিৎসকের কাছে গেলে সৌমিতৃষা জানতে পারেন, তাঁর শরীরে ক্যালসিয়ামের যথেষ্ট অভাব ঘটেছে। কোমরে চিড় ধরেনি। তবে আপাতত শুটিং থেকে বারো দিনের ছুটি নিয়ে বিশ্রামে রয়েছেন সৌমিতৃষা। চলছে ফিজিওথেরাপিও।