Bengali SerialHoop Plus

Gantchhora: অবাক কান্ড! শ্রীমাকে সুইমিংপুলে লাথি মেরে ফেলে দিলেন অনিন্দ্য

স্টার জলসায় সম্প্রচারিত ‘গাঁটছড়া’ সিরিয়ালের কাহিনী এই মুহূর্তে পৌঁছে গিয়েছে মধুচন্দ্রিমা যাপনে। গোপালপুরে চলছে সিরিয়ালের আউটডোর। সেখানে রয়েছেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee), শোলাঙ্কি রায় (Solanki Roy), শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya), অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। আউটডোর শুটিংয়ের পাশাপাশি চলছে ইন্সটাগ্রাম রিল বানানো।

বর্তমানে গোপালপুরের একটি বিলাসবহুল রিসর্টে রয়েছে টিম ‘গাঁটছড়া’। সেখান থেকে সম্প্রতি অনিন্দ্যর একটি রিল নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। সেই রিলে দেখা যাচ্ছে, রিসর্টের সুইমিং পুলে নেমেছেন গৌরব, শোলাঙ্কি, শ্রীমা, অনিন্দ্য। সাঁতার পর্ব তো চলেছেই। কিন্তু তার পাশাপাশি শ্রীমার অজান্তেই তাঁকে লাথি মেরে সুইমিং পুলে ফেলে দিয়েছেন অনিন্দ্য। অপরদিকে শোলাঙ্কিকে কোলে তুলে নিয়েছেন শ্রীমা। তাঁদের সাথে অবশ্য রিয়াজ লস্কর (Riyaz Laskar), অনুষ্কা গোস্বামী (Anushka Goswami)। কিন্তু তাঁরা ভিডিওয় ধরা দেননি। অথচ তাঁরাই কিন্তু সিরিয়ালের নবদম্পতি। ফলে তাঁদের কাছ থেকে সারপ্রাইজের অপেক্ষা রইল।

‘গাঁটছড়া’-য় একসময় খড়িকে সহ্য করতে পারত না ঋদ্ধি। পরিস্থিতির চাপে পড়ে বিয়ে হয়েছিল তাদের যা মেনে নিতে রাজি ছিল না সে। কিন্তু সেই পরিস্থিতিই ধীরে ধীরে গলাল বরফ। ক্রমশ একে অপরের প্রতি টান অনুভব করছে ঋদ্ধি ও খড়ি। রাহুল-দ্যুতি, বনি-কুণালের সাথে তাদেরও মধুচন্দ্রিমায় পাঠায় দাদু-ঠাম্মা। খড়ি আপত্তি করলেও তা ধোপে টেকে না। ফলে তাকে ঋদ্ধির সাথে যেতে হয় মধুচন্দ্রিমায়।

ওদিকে ‘গাঁটছড়া’-র উপরেও দুলছে খাঁড়া। কারণ ‘বাংলার সেরা সিরিয়াল’-এর তকমা হাতছাড়া হওয়ার পাশাপাশি টিআরপিও ক্রমশ নিম্নমুখী। একবিংশ শতকের মধ্যভাগে পৌঁছে একতা কাপুর (Ekta Kapoor)-এর পুরানো সিরিয়াল মার্কা তিন জোড়া জুটির মধুচন্দ্রিমা দর্শকদের পছন্দ হবে তো?

whatsapp logo