Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীর পথেই কি হাঁটছেন পুত্র অভিমন্যু!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) টলিউডের অন্যতম বিতর্কিত নায়িকা। কারণ তিনি নিজের শর্তে জীবন বাঁচেন। তিনবার তাঁর বিয়ে ভেঙেছে। অনেক ছোট বয়সেই বিয়ে করেছিলেন সেই সময়ের উঠতি পরিচালক রাজীব বিশ্বাস (Rajiv Biswas)-কে। বিয়ের পর অন্তরালে চলে গিয়েছিলেন শ্রাবন্তী। জন্ম হয়েছিল তাঁর একমাত্র পুত্রসন্তান ঝিনুক ওরফে অভিমন্যু চট্টোপাধ্যায় (Abhimanyu Chatterjee)। ছেলেকে একটু বড় করে শ্রাবন্তী ফিরেছিলেন অভিনয়ে। বিয়ে ভাঙলেও অভিমন্যুকে কাছছাড়া করেননি তিনি।

তবে অভিমন্যু সাধারণতঃ অন্তরালেই ছিলেন। 2020 সালের শেষে তৃতীয় স্বামী রোশন (Roshan Singh)-এর সাথে শ্রাবন্তীর সেপারেশন হয়। রোশন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রায়ই বিদ্রুপ করতেন শ্রাবন্তীকে। এই সময় মায়ের পাশে দাঁড়ান অভিমন্যু। পেশায় ফ্যাশন ফটোগ্রাফার হওয়ার পাশাপাশি স্কুলে পড়েন তিনি। এরপর ধীরে ধীরে অভিমন্যু কলকাতার নামী মডেল দামিনী (Damini)-র সাথে তাঁর সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সামনে আনেন। শ্রাবন্তীও পছন্দ করেন দামিনীকে। তবে শোনা যাচ্ছে, দামিনীর সাথে বর্তমানে অভিমন্যুর সম্পর্কে চিড় ধরেছে। কিন্তু অভিমন্যু এখনও এই বিষয়ে মুখ খোলেননি।

অভিমন্যুকে ফিল্ম ইন্ডাস্ট্রির কোনো ইভেন্টে দেখা যায় না। তবে মায়ের সাথে তাঁর সম্পর্ক বন্ধুর মতো। শ্রাবন্তীর সম্পর্ক নিয়েও মাথা ঘামান না অভিমন্যু। তিনি যথেষ্ট পরিণত। তবে অভিনেতা হতে চান না অভিমন্যু। কিছুদিন আগে তাঁকে শ্রীজাত (Srijato) পরিচালিত ফিল্ম ‘মানবজমিন’-এর সেটে দেখা যাওয়ার ফলে অনেকেই মনে করেছিলেন, হয়তো অভিমন্যু খুব শীঘ্রই ইন্ডাস্ট্রিতে আসতে চলেছেন।

তবে শ্রাবন্তী জানিয়েছেন, শ্রীজাতকে ‘মানবজমিন’-এ অ্যাসিস্ট করেছিলেন অভিমন্যু। তবে এখনই তিনি ফুল ফ্লেজেড কাজ শুরু করছেন না। বর্তমানে তাঁর পড়াশোনার যথেষ্ট চাপ রয়েছে। পড়াশোনা শেষ করেই তবেই ইন্ডাস্ট্রিতে প্রবেশ করবেন অভিমন্যু।

whatsapp logo