whatsapp channel

ঘরোয়া অনুষ্ঠানে মায়ের জন্মদিন পালন করলেন নেহা কক্কর, শুভেচ্ছা নেটিজেনদের

‘রিমেক কুইন' নেহা কক্কর (Neha kakkar) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। এই মুহূর্তে তাঁর ইন্সটাগ্রামের ফ্যান ফলোয়ারের সংখ্যা দীপিকা পাড়ুকোন (Deepika padukone)-এর থেকেও বেশি। এর মধ্যেই নেহা তাঁর মা নীতি কক্কর…

Avatar

HoopHaap Digital Media

‘রিমেক কুইন’ নেহা কক্কর (Neha kakkar) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। এই মুহূর্তে তাঁর ইন্সটাগ্রামের ফ্যান ফলোয়ারের সংখ্যা দীপিকা পাড়ুকোন (Deepika padukone)-এর থেকেও বেশি। এর মধ্যেই নেহা তাঁর মা নীতি কক্কর (niti kakkar)-এর জন্মদিন পালন করলেন। সেই ছবিগুলি নেহা নিজেই ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।

20 শে জুলাই নেহার মা নীতি কক্কর (niti kakkar)-এর জন্মদিন ছিল। করোনা অতিমারীর কারণে ঘরোয়াভাবেই মায়ের জন্মদিন পালন করেছেন নেহা। গোলাপি, সাদা, কালো বেলুন দিয়ে গোটা ঘর সাজানো হয়েছিল। ছিল দুটি বড় গোলাপি কেক যার একটিতে ‘মা’ লেখা, অপরটিতে লেখা হ্যাপি বার্থডে। একটি কেকের উপর ছিল গোলাপি রঙের গোলাপফুলের আইসিং, অপরদিকে ছিল গোলাপি রঙের ‘হার্ট’ আইসিং। নীতির পরনে ছিল হাল্কা গোলাপি রঙের সালোয়ার কামিজ। নেহা পরেছিলেন বেগুনি রঙের সালোয়ার কামিজ। দুজনেই হাসিমুখে ক্যামেরাবন্দী হয়েছেন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে নেহা মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

নেহা কক্করের ভাই টনি কক্কর (Tony Kakkar)-ও একটি সুন্দর ছবি শেয়ার করে মাকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, মা-ই তাঁর প্রাণ, মা-ই তাঁর পৃথিবী। মাহি ভিজ (Mahi bhij) ও বিশাল দাদলানি (vishal Dadlani)-ও নেহার মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tony Kakkar (@tonykakkar)

নেহার শৈশব কেটেছে চরম দারিদ্র্যের মধ্যে। এই কারণে সোনু (sonu kakkar)ও টনির পর যখন নেহা তাঁর মায়ের গর্ভে আসেন, তখন নেহার মা-বাবা ঠিক করেছিলেন, তৃতীয় সন্তানের গর্ভপাত করানো হবে। কিন্তু শেষ অবধি তা সম্ভব হয়নি। নেহার ভাই টনি এই কথা জানিয়েছেন। মাতারানীর জাগরণে গান গেয়ে অর্থ রোজগার করে নিয়ে আসতেন নেহা ও সোনু। দিদি সোনুর কাছেই নেহার গান শেখার হাতেখড়ি।

একসময় ‘ইন্ডিয়ান আইডল’-এর টপ টেন রাউন্ডে সিলেক্ট হয়েও মাঝপথে বেরিয়ে গিয়েছিলেন নেহা। এরপর তিনি অক্লান্ত পরিশ্রম করেন ও সঠিক ভয়েস ট্রেনিং নেন। ধীরে ধীরে হিন্দি গানের রিমেক করা শুরু করেন নেহা। এরপর থেকেই তাঁর জনপ্রিয়তা বৃদ্ধি পায়। নেহাই ভারতীয় সঙ্গীত জগতের প্রথম ব্যক্তিত্ব, সোশ্যাল মিডিয়ায় যাঁর সবচেয়ে বেশি ফ্যান ফলোয়ার্স রয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media