whatsapp channel

Alia Bhatt: ইচ্ছে করেই বুকের ওড়না সরিয়ে দিলেন আলিয়া! চালাকি ধরলেন নেটিজেনরা

আলিয়া ভাটকে এখন বলিউডের প্রথম সারির অভিনেত্রী বলা হলে কিছু ভুল বলা হবে না। একের পর এক তুখোড় চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের মাতিয়ে রাখছেন। সম্প্রতি সঞ্জয় লীলা বনসালির 'গাঙ্গুবাঈ'…

Avatar

HoopHaap Digital Media

আলিয়া ভাটকে এখন বলিউডের প্রথম সারির অভিনেত্রী বলা হলে কিছু ভুল বলা হবে না। একের পর এক তুখোড় চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের মাতিয়ে রাখছেন। সম্প্রতি সঞ্জয় লীলা বনসালির ‘গাঙ্গুবাঈ’ সিনেমার মধ্যে দিয়ে তিনি সারা ভারতবর্ষে আলোড়ন সৃষ্টি করেছেন। নারীকেন্দ্রিক সিনেমায় তিনি বরাবর সাবলীল। গাঙ্গুবাঈ হিসাবে তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শকেরা।

কিন্তু বিতর্ক কি আর সহজে ছাড়ে? কঙ্গনা রানাওয়াত কিছুদিন আগেই আলিয়া ভাটকে নিয়ে বেশ কিছু বিতর্কিত মন্তব্য করেছিলেন। যদিও আলিয়া এসবে গুরুত্ব দিতে নারাজ।

সম্প্রতি কপিল শর্মা শো তে RRR এর প্রচারে আলিয়াকে এক অদ্ভুত কাণ্ড করতে দেখা গেল। ঐদিন সিনেমার প্রচারে তাঁকে বাদামী রঙের চুড়িদার এবং ওড়নায় খোশমেজাজে গল্প করতে দেখা যাচ্ছিল। গল্পের ফাঁকে তিনি হঠাৎ করে তাঁর হাত দিয়ে বুকের ওড়না সরিয়ে ফেলেন। ওড়না সরাতেই চুরিদারের ভেতর থেকে স্পষ্টত উঁকি দেয় বুকের ক্লিভেজ। বুকে হাত দিয়েই গল্প করতে থাকেন আলিয়া। গল্পে মশগুল আলিয়ার যেন খেয়ালই নেই তাঁর বুকের ওড়না সরে গিয়েছে।

কিন্তু কেন এরকম কাণ্ড করে বসলেন আলিয়া? তার সঠিক উত্তর সবার কাছেই অধরা। একমাত্র অভিনেত্রীই বলতে পারবেন তার আসল কারণ। কিন্তু আলিয়ার এহেন কান্ডকারখানা দেখে নেটিজেনরা সমালোচনা এবং নিন্দার ঝড় তোলেন। কেউ মজার ছলে লেখেন, “তিনি বোধ হয় কোনো অস্বস্তি জনিত কারণে এরকম কান্ড করছিলেন। মনে হয় সাবধানে যাতে কারও চোখে না পড়ে এরকম ভাবেই জিনিসটি করতে চাইছিলেন। কিন্তু ভাগ্যের পরিহাস এমনই যে উনি জানেনও না ওনারই অলক্ষ্যে এই ভিডিও ভাইরাল হয়ে গেছে।” আবার কেউ লেখেন, “তিনি এরকম কাজ প্রায় সবসময় করেন, কিন্তু তাঁর মনে রাখা উচিত ছিল সব জায়গায় সব কিছু করা মানায় না।” আবার এক নেটিজেন,”পাশে বসে থাকা দুইজন সুপারস্টারের দিকে যাতে ক্যামেরা সব ফোকাস চলে যায় তার জন্য এরকম পাবলিক স্টান্ট করেছেন আলিয়া।” আবার কেউ আলিয়ার পক্ষ নিয়েও লেখেন, “একটি মেয়ের পোশাক নিয়ে নানা রকমের অস্বস্তি হতেই পারে, আলিয়া হয়ত সেরকম কোনো কারণেই ওড়না সরিয়েছিলেন। এটা নিয়ে ট্রল করার কোন ব্যাপারই নেই।”

আলিয়ার এহেন আচরণের প্রকৃত কারণ নেট নাগরিকদের কাছে অধরাই। সিনেমার প্রচারের জন্য এটা কি কোনো পাবলিসিটি স্টান্ট নাকি এটা সম্পূর্ণই আলিয়ার অকপট মুহূর্ত তা নিয়ে দ্বন্দ্বে সাইবারবাসী।

গত সপ্তাহে গঙ্গুবাঈ এর প্রচারে কলকাতায় সাদা ঢাকাই জামদানি তে দেখা যায় আলিয়া ভাটকে। সাদরে জল ভরা সন্দেশ গ্রহণ করেন তিনি। ব্যস্ত জনপদ হঠাৎ থেমে যায় প্রিয়া সিনেমার ব্যালকনি থেকে আলিয়াকে কয়েক ঝলক দেখার জন্য।

Avatar