BollywoodHoop PlusHoop Sports

Virat-Anushka: স্ত্রীর আবদার পূরণ করতে ব্যর্থ হলেন বিরাট কোহলি!

ক্রিকেটের সঙ্গে বিনোদন জগতের মেলবন্ধন দেশে বিদেশে দেখা যায়। ভারতে তার এক অন্যতম নিদর্শন হল ‘বিরুষ্কা’ জুটি। প্রেম, সেই থেকে বিয়ে, সংসার, সন্তানপালন, সবটা যেন চুটিয়ে উপভোগ করেন এই দম্পতি। সঙ্গে আবার কেরিয়ারেও দুজনেই সুপারস্টার। আর এই ব্যস্ত জীবনের মাঝেও টুকরো আনন্দ খুঁজে নিতে ভোলেন না এই জুটি। তাই ছুটি পেলেই সপরিবারে বেরিয়ে পড়া, যেন তাদের অভ্যাসে পরিণত হয়েছে এখন। এছাড়াও রোজকার জীবনে দুজন দুজনের সঙ্গে নানা কান্ডও ঘটিয়ে ফেলেন তারা। আর এই মুহূর্তগুলিকে স্মরণীয় করে রাখতে প্রায়ই নানা ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন দুজনেই।

সম্প্রতি তাদের এমনই এক কাণ্ডের ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। আর এই ভিডিওকে ঘিরেই শোরগোল পড়ল অনুরাগী মহলে। অনেকেই প্রিয় ক্রিকেটারকে নিয়ে হয়ে পড়লেন উদ্বিগ্ন। ঠিক কি এমন ঘটল? সোমবার সকালেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ভক্তদের জন্য এই ভিডিও পোস্ট করেন অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। এই ভিডিওতে স্বামীর সঙ্গে তাকে এক পাঞ্জাবি গানের তালে নাচতে দেখা গেল। এই ভিডিওতে অনুষ্কাকে একটি সাদা প্রিন্টেড শার্ট এবং ফেডেড নীল জিন্সে দেখা গিয়েছে। অন্যদিকে বিরাটের (Virat Kohli) পরণে ছিল একটি কালো টি-শার্ট এবং ধূসর প্যান্ট।

কিন্তু ভিডিওর শেষদিকে রয়েছে চমক। ভিডিওটি শ্যুট করা হয় একটি জিমের ফ্লোরে। আর এই ভিডিও ‘ডান্স পে চান্স’ ক্যাপশনে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে ভক্তদের চমকে দিয়েছেন অভিনেত্রী। কারণ নাচ করতে করতেই মাঝপথে থেমে যান বিরাট। তার থেমে যাওয়ার কারণ যে পা মচকে যাওয়া, তা বুঝতে অসুবিধে হয়নি ভক্তদের। এই নিয়ে কমেন্ট বক্সে অনেকেই জানতে চেয়েছেন এই স্টার ক্রিকেটারের পায়ের অবস্থা নিয়ে। তবে উদ্বিগ্নতা ছড়িয়ে পড়লেও এই ভিডিও যে মজার ছলেই করা হয়েছে, তাও বোঝা গেছে স্পষ্টভাবে।

প্রসঙ্গত, বেশ কয়েকবছর প্রেম করার পর ২০১৭ সালে ইতালিতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন ‘বিরুষ্কা’ জুটি। ২০২১ সালে জন্ম হয় তাঁদের মেয়ে ভামিকার। আর তারপর থেকেই কেরিয়ারে বিরতি নিয়েছেন মাম্মা অনুষ্কা। তবে তিনি অভিনয়ে ফিরবেন খুব জলদি। এরপর বিরাট পত্নীকে দেখা যাবে স্পোর্টস বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-এ। মহিলা ক্রিকেটের কিংবদন্তি ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা