whatsapp channel

Swastika Dutta: স্বস্তিকার জন্মদিনে তাঁকে মিস করছেন শোভন!

শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) ও স্বস্তিকা দত্ত (Swastika Dutta) -র সম্পর্ক নিয়ে বরাবর জল্পনা ছিল স্টুডিওপাড়ায়। একসময় তাঁরা নিজেদের সম্পর্কের কথা জানিয়ে রেজিস্ট্রি ম্যারেজের পর মুম্বইয়ে যাওয়ার পরিকল্পনার কথাও শেয়ার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) ও স্বস্তিকা দত্ত (Swastika Dutta) -র সম্পর্ক নিয়ে বরাবর জল্পনা ছিল স্টুডিওপাড়ায়। একসময় তাঁরা নিজেদের সম্পর্কের কথা জানিয়ে রেজিস্ট্রি ম্যারেজের পর মুম্বইয়ে যাওয়ার পরিকল্পনার কথাও শেয়ার করেছিলেন। কিন্তু তার কিছুদিনের মধ্যেই বদলে গিয়েছে সম্পর্কের সমীকরণ। স্বস্তিকা জানিয়েছেন, তাঁদের সম্পর্কে কোনো তিক্ততা নেই। বরং সুন্দর ভাবেই সম্পর্কটা শেষ করেছেন তাঁরা। কিন্তু বর্তমানে শোভন তাঁর প্রাক্তন প্রেমিকার প্রসঙ্গে কথা বলতে নারাজ।

Advertisements

23 শে এপ্রিল, রবিবার, স্বস্তিকার জন্মদিনে শোভন স্বীকার করলেন না, তিনি আদৌ স্বস্তিকাকে মিস করছেন কিনা! তবে প্রতিবারের মতো এই বছরেও রাত বারোটা বাজতেই শোভন, স্বস্তিকাকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। তবে তাঁদের সম্পর্ক নিয়ে বরাবরের মতোই মুখ খুলতে নারাজ শোভন। কিন্তু স্বস্তিকা তাঁদের সম্পর্ক প্রসঙ্গে কথা বললে তাতে আপত্তি নেই তাঁর। গত পয়লা এপ্রিল শোভনের জন্মদিনে রাত বারোটার সময় তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন স্বস্তিকা। চলতি বছর মা-বাবার সাথে ঘরোয়া ভাবেই জন্মদিন পালন করতে চেয়েছেন স্বস্তিকা। কিন্তু শোভনকে মিস করা প্রসঙ্গে তাঁর মন্তব্য, ডিপ্লোম্যাটিকালি মিস না করলেও গভীর ভাবে ভাবলে প্রাক্তন প্রেমিককে মিস করছেন তিনি।

Advertisements

তবে বর্তমানে তাঁরা শুধুই ভালো বন্ধু বলে জানিয়েছেন স্বস্তিকা। তাঁদের ব্রেক-আপের কারণ হিসাবে অনেকেই শোভনের প্রাক্তন প্রেমিকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)-কে দায়ী করলেও গায়িকা সব গুজব উড়িয়ে দিয়ে জানিয়েছেন, তিনি বর্তমানে বিয়ে করে যথেষ্ট সুখে রয়েছেন।

Advertisements

অপরদিকে শোভনও ব্যস্ত তাঁর আগামী মিউজিক অ্যালবামের কাজ নিয়ে। স্বস্তিকা বর্তমানে ‘তোমার খোলা হাওয়া’ ধারাবাহিকে অভিনয় করছেন। আগামী দিনে উইন্ডোজ নির্মিত ফিল্ম ‘ফাটাফাটি’-তে দেখা যাবে তাঁকে।

Advertisements

whatsapp logo
Advertisements