whatsapp channel

সুখবর দিলেন যশ-নুসরত

এতদিন ধরে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ছিলেন শুধুই অভিনেত্রী ও অভিনেতা। কিন্তু এবার নতুন রূপে আত্মপ্রকাশ করলেন তাঁরা। জুন মাসের শেষ রবিবার, 25 শে…

Avatar

Nilanjana Pande

এতদিন ধরে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ছিলেন শুধুই অভিনেত্রী ও অভিনেতা। কিন্তু এবার নতুন রূপে আত্মপ্রকাশ করলেন তাঁরা। জুন মাসের শেষ রবিবার, 25 শে জুন যশ ও নুসরত ঘোষণা করলেন তাঁদের প্রযোজনা সংস্থা ‘ওয়াইডি ফিল্মস’। এদিন যশ ও নুসরত নিজেদের একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, রূপোলি পর্দায় ম্যাজিক সৃষ্টি করতে চলেছেন তাঁরা। দুজনেই যথেষ্ট উচ্ছ্বসিত।

ছবিতে নুসরতের পরনে রয়েছে কালো রঙের টিউব টপ। টপে রয়েছে সিলভারের অর্নামেন্টাল ডিজাইন। নিম্নাংশে রয়েছে হাই-থাই স্লিটেড স্কার্ট। যশ পরেছেন কালো রঙের শার্ট ও গ্রে ডেনিম ট্রাউজার। একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন যশ ও নুসরত। পাশাপাশি এদিন সামনে এসেছে যশ ও নুসরতের প্রযোজনা সংস্থা ‘ওয়াইডি ফিল্মস’-এর লোগোও। তারকা দম্পতির ছবির কমেন্ট সেকশন উপচে পড়ছে শুভেচ্ছাবার্তায়। শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। তিনি নিজেও প্রযোজক হিসাবে খুব শীঘ্রই আত্মপ্রকাশ করতে চলেছেন। প্রযোজক রাণা সরকার (Rana Sarkar)-ও জানিয়েছেন শুভেচ্ছা। এছাড়াও অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন যশ ও নুসরতকে। তবে পাশাপাশি রয়েছে সমালোচনাও।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

অনেকে লিখেছেন, প্রযোজনা সংস্থা তৈরি করে কি হবে! এমনিতেও তো বাংলা ফিল্ম বক্স অফিসে সফল নয়। অনেকে লিখেছেন, যশের জীবনে এবার নুসরত ছাড়াও বহু নারীর অস্তিত্ব থাকবে। তবে শোনা যাচ্ছে, আগামী দিনে রোহিত শেঠি (Rohit Shetty)-র অনুকরণে কপ ইউনিভার্স তৈরি করতে চান যশ ও নুসরত।

খুব শীঘ্র এই জুটিকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

whatsapp logo