whatsapp channel

Kareena Kapoor Khan: সুইমিংপুলে করিনা, দুই ছেলেকে কোলে নিয়ে মাতৃ দিবস উদযাপন বেগম সাহেবার

মে মাসের দ্বিতীয় রবিবার সমগ্র পৃথিবী জুড়ে পালিত হয় আন্তর্জাতিক মাতৃদিবস। সেলিব্রিটি হোন কি সাধারণ মানুষ, একজন মায়ের সংজ্ঞা তিনি নিজেই। মাতৃদিবসে বলিউড তারকা করিনা কাপুর খান (Kareena Kapoor khan)…

Avatar

মে মাসের দ্বিতীয় রবিবার সমগ্র পৃথিবী জুড়ে পালিত হয় আন্তর্জাতিক মাতৃদিবস। সেলিব্রিটি হোন কি সাধারণ মানুষ, একজন মায়ের সংজ্ঞা তিনি নিজেই। মাতৃদিবসে বলিউড তারকা করিনা কাপুর খান (Kareena Kapoor khan) ইন্সটাগ্রামে শেয়ার করেছেন একটি ছবি।

করিনার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তাঁর দুই পুত্রসন্তান তৈমুর (Taimur) ও জেহ (Jeh)-কে নিয়ে জলে সাঁতার কাটছেন করিনা। তৈমুর ও জেহকে রীতিমত জড়িয়ে ধরে রেখেছেন তিনি। কারণ জেহ যথেষ্ট ছোট। তৈমুরও এমন কিছু বড় নয়। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে করিনা লিখেছেন, তাঁর জীবনের দৈর্ঘ্য ও প্রস্থ। এরপর তিনি সকলকে আন্তর্জাতিক মাতৃদিবসের শুভেচ্ছা জানিয়ে যোগ করেছেন দুটি হার্ট ইমোজি।করিনার শেয়ার করা ছবিতে অনেকগুলি হার্ট ইমোজি দিয়েছেন তাঁর দিদি করিশ্মা কাপুর (Karishma Kapoor)। করিনার ননদ সাবা পতৌদি (Saba Pataudi) তাঁকে মাতৃদিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

প্রথম পুত্রসন্তান তৈমুরের জন্মের পর করিনা দ্বিতীয়বার মা হওয়ার কথা ভেবেছিলেন। কিন্তু করিনা চেয়েছিলেন সারোগেসির মাধ্যমে দ্বিতীয়বার মা হতে। রাজি ছিলেন না সইফ আলি খান (Saif Ali Khan)। তিনি করিনাকে বলেছিলেন, নিজেদের একবার চেষ্টা করা উচিত। এরপরেই অন্তঃসত্ত্বা হন করিনা। জন্ম হয় জেহ-র। কিন্তু নিজের গর্ভাবস্থার প্রতিটি মুহূর্ত করিনা উপলব্ধি করেছিলেন।

ফলে সেই সময় তিনি লিখেছিলেন ‘দ্য প্রেগন্যান্সি বাইবেল’ বইটি। এই বইতে তিনি সমস্ত মায়েদের উদ্দেশ্যে অন্তঃসত্ত্বা থাকাকালীন বিভিন্ন সমস্যা ও সমাধানের কথা তুলে ধরেছেন। মা হওয়ার পর কাজেও ফিরেছেন করিনা। খুব শীঘ্রই মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’ ফিল্মটি। এই ফিল্মে আমির খান (Amir Khan)-এর বিপরীতে অভিনয় করেছেন করিনা।

whatsapp logo