whatsapp channel

Subhashree Ganguly: লক্ষ্মীবারেই শুভশ্রীর কোলে আসছে লক্ষ্মী! রাজের পরিবার থেকে এল বড় আপডেট

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। মফঃস্বল শহর বর্ধমান থেকে উঠে এসে টালিগঞ্জে একটা পাকাপাকি স্থান গড়ে তোলা মোটেই সহজ কাজ নয়। তবে এই কঠিন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। মফঃস্বল শহর বর্ধমান থেকে উঠে এসে টালিগঞ্জে একটা পাকাপাকি স্থান গড়ে তোলা মোটেই সহজ কাজ নয়। তবে এই কঠিন কাজকে নিজের দক্ষতা দিয়ে বারংবার প্রমান করেছেন এই অভিনেত্রী। কেরিয়ারের শুরুর দিকে বাণিজ্যিক ছবিতে ‘হার্টথ্রব’ নায়িকার চরিত্রে অভিনয় করতেন এই বঙ্গ সুন্দরী। তবে ধীরে ধীরে সময়ের সঙ্গে তিনি অভিযোজিত করেছেন। তাই বর্তমানে তিনি নিজেকে মেলে ধরেন নানারকম ভিন্ন স্বাদের গবেষণামূলক চরিত্রে। আর সবেতেই সাফল্য যেন তার পদচুম্বন করে।

Advertisements

তবে বিগত কয়েকমাস ধরেই টলিপাড়ার এই নায়িকা এক অন্য কারণে রয়েছেন চর্চায়। কারণ রাজপত্নী এখন সন্তানসম্ভবা, তো জানতে কারোই বাকি নেই। কারণ সপরিবারে দ্বিতীয়বার মা হওয়ার সুখবর দিয়েছিলেন মিঃ এবং মিসেস গঙ্গোপাধ্যায়। তাই সেই থেকে আসন্ন অতিথির বিষয়ে যত্নশীল তার ভক্তরাও। সামাজিক মাধ্যমে একটু অত্রুটি চোখে পড়লেই ভক্তদের সাবধানবার্তা দিতে দেখা গেছে মুহুর্মুহু। এছাড়াও নানা পরামর্শ দিয়েছেন অনেকেই। তবে এবার যে সুখবর আসতে দেরি নেই, তা বলে দিচ্ছে সময়।

Advertisements

শুভশ্রীর দ্বিতীয় সন্তান যে এই মাসেই ভূমিষ্ঠ হতে পারেন, তা অনেক আগের থেকেই জানা গিয়েছে। তবে কবে, কোথায়, কিভাবে হবে তার ডেলিভারি, তা প্রকাশ করেননি কেউই। তবে সূত্রের খবর, বৃহস্পতিবার বেসরকারি হাসপাতালে ভর্তি হতে পারেন অভিনেত্রী। আর সেখানেই সিজার করে দ্বিতীয় সন্তানের জন্ম দিতে পারেন অভিনেত্রী। যদিও এই খবরটি কানাঘুষো শোনা গেছে। এখনো রাজের পরিবারের তরফে কোনো ঘোষণা করা হয়নি।

Advertisements

তবে সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক রাজ চক্রবর্তী বলেন, “শুভশ্রী একেবারেই গর্ভধারণের শেষ ধাপে। যে কোনও সময় ওকে হাসপাতালে ভর্তি করতে হতে পারে।” একই কথা বলেছেন রাজ-শুভশ্রীর ভাগ্নি শ্রেষ্ঠা পাণ্ডে। তাঁর দাবি, “মামীর আর্লি স্টেজ। যে কোনও সময় ভাল খবর শুনব আমরা। তবে নির্দিষ্ট দিনক্ষণ বলা যাচ্ছে না।” তবে ফোনে সাড়া দেননি নায়িকার দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। কিন্তু আজ যে কিছু একটা হতে চলেছে, তা বোঝা যাচ্ছে স্পষ্টভাবে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা