BollywoodHoop Plus

Sara Ali Khan: সুশান্তের স্মৃতিতে যা করলেন সারা

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) না থেকেও প্রতি মুহূর্তে রয়ে গিয়েছেন। আড়াই বছর কাটতে চলল। কিন্তু এখনও সুশান্তের রহস্যমৃত্যুর কোনো কিনারা হয়নি। সোশ্যাল মিডিয়ায় প্রায় সবসময়ই চোখে পড়ে হ্যাশট‍্যাগ জাস্টিস ফর সুশান্ত। সম্প্রতি 21 শে জানুয়ারি, শনিবার, ছিল সুশান্তের জন্মদিন। বেঁচে থাকলে তাঁর বয়স হত সাঁইত্রিশ বছর। সারা আলি খান (Sara Ali Khan)-এর ভালো বন্ধু ছিলেন সুশান্ত। প্রিয় বন্ধুর জন্মদিনে তাঁকে স্মরণ করে এনজিও-র শিশুদের সাথে কেক কাটলেন সারা। সাধারণ সবুজ সালোয়ার-কামিজ পরে এদিন তিনি গিয়েছিলেন সেখানে। কেক কাটার সাথে সাথেই সুশান্তের উদ্দেশ্যে জন্মদিনের গান গাইলেন সারা।

এই বিশেষ মুহূর্তের ভিডিও নিজেই ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সারা। ভিডিওতে দেখা যাচ্ছে, চারিদিক সাজানো রঙিন বেলুন ও জন্মদিনের লেখায়। তার মাঝেই এনজিও-র বাচ্চাদের সাথে কেক কাটছেন সারা। ভিডিওটি শেয়ার করে তিনি সুশান্তকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। সারা লিখেছেন, তিনি জানেন, অন্য কারও হাসি সুশান্তের কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ। আকাশের নতুন চাঁদ বলে দেবে, সুশান্তও খুশি তাঁদের এইভাবে দেখে। আজ হয়তো সুশান্ত নিজেও হাসবেন। ক্যাপশনের শেষে সারা লিখেছেন, জয় ভোলেনাথ। সারার মতে, সুশান্তের মতো মানুষরা এই বিশ্বকে সুন্দর, নিরাপদ ও খুশি করে তোলে। আনন্দ এইভাবেই ছড়িয়ে পড়ে চারিদিকে।

প্রিয় বন্ধুর জন্য সারার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন নেটিজেনদের একাংশ। তাঁরা লিখেছেন, সারাকে ঈশ্বর আরও শক্তি প্রদান করুন। তাঁর মতো মানুষরা মানবতার প্রতি বিশ্বাসকে আরও দৃঢ় করে তোলে। সারার ডেবিউ ফিল্ম ‘কেদারনাথ’-এ তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন সুশান্ত। সেই সময় সারার সাথে তাঁর বন্ধুত্ব গড়ে ওঠে।

সম্প্রতি ‘কেদারনাথ’-এর বর্ষপূর্তি উপলক্ষ্যে সারা কয়েকটি ছবি শেয়ার করেছিলেন ও সুশান্তকে স্মরণ করে লিখেছিলেন, তিনি আবারও প্রিয় বন্ধুর সাথে দেখা করে আরও নতুন তারাদের চিনতে চান। 2020 সালের 14 ই জুন চিরকাল বলিউডের ইতিহাসে এক কালো দিন হয়ে থাকবে যা কেড়ে নিয়েছিল সুশান্তকে, এক প্রিয় বন্ধু, স্নেহশীল ভাই, ফাজ (Fudge)-এর পিতা ও পটনার এক পরিবারের সন্তানকে।

whatsapp logo