GossipHoop Plus

দশ কোটির ফ্ল্যাট, চলচ্চিত্রে সফল অভিনেত্রী নন, কিভাবে বিলাসবহুল জীবন কাটান নায়িকা পরীমণি!

কিছুদিন আগেই বাংলাদেশের নায়িকা পরীমণি (parimani) তাঁকে ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগ এনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা (sheikh hasina)-র কাছে বাঁচার আর্জি জানিয়েছিলেন। এরপরেই বাংলাদেশ পুলিশ পরীমণির বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের গ্রেফতার করে। কিন্তু ইতিমধ্যেই পুলিশ ও মিডিয়ার নজরে এসেছে পরীমণির বিলাসবহুল জীবনযাত্রা।

পরীমণি চলচ্চিত্রের সফল নায়িকা নন। কিন্তু তা সত্ত্বেও তাঁর বিলাসবহুল জীবনযাত্রা কিভাবে হওয়া সম্ভব, এই প্রশ্ন বর্তমানে সবাইকে ভাবিয়ে তুলেছে। বাংলাদেশের অভিজাত এলাকা বনানী 19 / A সড়কের বারো নম্বর বাড়ির পাঁচতলার একটি ফ্ল্যাটে থাকেন পরীমণি। এই ফ্ল্যাটের দাম দশ কোটির বেশি। চলচ্চিত্রে অসফল একজন নায়িকার কাছে কি করে এই ধরনের ফ্ল্যাট কেনার টাকা আসে। এমনকি তিনি যে গাড়িতে চড়ে ঘুরে বেড়ান, তার দাম কয়েক কোটি। বাংলাদেশের জনপ্রিয় নায়ক-নায়িকারা এখনও পরীমণির মতো লাইফস্টাইল পাননি। পরীমণির ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, সমাজের উপরতলার প্রভাবশালী মহলে পরীমণির অবাধ যাতায়াত রয়েছে। তাঁর সঙ্গে বেশ কয়েকজন বিত্তশালী মানুষের সম্পর্ক রয়েছে যাঁদের দৌলতে এই ফ্ল্যাট ও গাড়ি কিনেছেন পরীমণি।

পরীমণির জীবনযাত্রাও অত্যন্ত উচ্ছৃঙ্খল। সাংবাদিকদের একাংশ তাঁর ফ্ল্যাটে সাক্ষাৎকার নিতে গিয়ে একটি বার কাউন্টার লক্ষ্য করেছেন যেখানে সাজানো রয়েছে নামী দামী ব্র্যান্ডের অ্যালকোহল। এমনকি প্রভাবশালীদের ছত্রছায়ায় পরীমণি বেপরোয়া জীবনযাত্রা শুরু করেছেন বলে জানা গেছে। তিনি রাতের দিকে প্রায়ই নিয়ম ভেঙে তাঁর দলবল সমেত অভিজাত পাড়ার বিভিন্ন ক্লাব ও বারে ঘুরে বেড়ান। ছয় মাস আগে বনানী ক্লাবে ভাঙচুর করেছেন পরীমণি। এমনকি গত 8 ই জুন রাতে বন্ধুবান্ধব নিয়ে অল কমিউনিটি ক্লাবে গিয়েও ভাঙচুর চালান পরীমণি।

ঢাকা বোট ক্লাবে পরীমণি কান্ডের পর তাঁর রাতের বেলা অবাধ ক্লাবে যাতায়াত ও মদ্যপানের বিষয়টি পুলিশের নজরে এসেছে। বনানী থানার পুলিশ গুলশনের একটি অভিজাত ক্লাবের বার বয়ের কাছ থেকে পরীমণি সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে পেরেছেন। এছাড়াও আরও কয়েকটি অভিজাত ক্লাবের কর্মকর্তারাও পুলিশকে জানিয়েছেন, মধ‍্যরাতে নিয়ম ভেঙে পরীমণির জন্য বার খোলা রাখতে হয়। ঢাকার একাধিক সোশ্যাল ক্লাবের কর্মকর্তারা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন। তাঁরা জানিয়েছেন, পরীমণি তাঁর কস্টিউম ডিজাইনার জিমি (jimmy)-সহ কয়েকজন তরুণ-তরুণীকে নিয়ে নিয়ম ভেঙে মধ্যরাত পর্যন্ত বারে বসে মদ্যপান করতেন। গুলশন পুলিশের তরফে জানানো হয়েছে, গত 3 রা জুন রাত বারোটার পর পরীমণি তাঁর এক্স-বয়ফ্রেন্ড যিনি কিনা নিজেও বিনোদন জগতের সাংবাদিক এবং দুজন বেসরকারী টেলিভিশনের কর্মকর্তাকে নিয়ে মদ্যপ অবস্থায় গুলশনের একটি অভিজাত ক্লাবে গিয়ে বার ব্যবহার করতে চান। বার বয় জালাল (jalal) তাঁদের নিষেধ করলে পরীমণি তাঁকে চড় মারেন। ক্লাব-কর্তারা পরীমণির আচরণের প্রতিবাদ করলে তিনি নিজেই পুলিশকে ফোন করেন।

পুলিশের দুটি পিক আপ ভ‍্যান সেখানে যায়। পুলিশই পরীমণিকে বুঝিয়ে-সুঝিয়ে বাড়িতে পাঠায়। ওই ক্লাবের সিসিটিভি ফুটেজেও পরীমণির ক্লাবে প্রবেশের দৃশ্য দেখা যাচ্ছে। বনানীর এক ব্যবসায়ী জানিয়েছেন, পরীমণি কথায় কথায় পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাদের নাম ব্যবহার করে সবাইকে শাসান। এমনকি পরীমণির বিরুদ্ধে বারে ঢুকে দামি বিদেশী ব্র্যান্ডের মদের বোতল হাতানোর অভিযোগ রয়েছে।

whatsapp logo