Hoop PlusTollywood

অবশেষে প্রকাশ্যে এলো নুসরত জাহানের মা হওয়ার তারিখ!

যারা বিনোদন জগৎ নিয়ে চর্চা করেন বা যাদের বিনোদন বিভাগে কাজ করতে হয় বা যারা ফিল্মি স্টারদের ব্যাপারে বেশি কৌতূহল রাখেন তাদের কাছে কোন অভিনেতা বা অভিনেত্রী বিয়ে করছেন, ছাড়ছেন, বেবী ডেলিভারি করছেন এই ব্যাপারগুলো গুরুত্বপূর্ণ ও আলোচনার বিষয় হয়ে ওঠে। এক্ষেত্রে বর্তমানে সেরার সেরা টপিক হলেন নুসরতের মা হওয়ার খবর। গত তিনদিন ধরে চর্চায় আছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। তিনি নাকি মা হচ্ছেন।

প্রশ্ন এসেছে এই সন্তানের বাবা কে? কারণ নুসরত নিখিলকে ছেড়ে বেরিয়ে এসেছেন, দ্বিতীয়ত যশ দাশগুপ্তের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলে গোটা টলি পাড়ায় গুঞ্জন। তাহলে নুসরতের সন্তানের বাবা কে? উত্তরে নিখিল বলে দেন যে তিনি ওই বাচ্চার বাবা নন। ঘুরে ফিরে জল গড়িয়ে আসছে যশ দাশগুপ্তের দিকে। যদিও যশ এবং নুসরত মুখে কুলুপ এঁটেছেন। খবরের কাগজে তাদের নিয়ে খবর দেখলেও বেশ আনন্দ করে উপভোগ করছেন বলে মনে করছেন বহু দর্শক এবং পাঠক।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এদিকে এক সংবাদ মাধ্যম সরাসরি জানিয়ে দেন যে নুসরত জাহান নাকি আগামী ১০ সেপ্টেম্বর সন্তান প্রসব করবেন! কথাটি কতটা সত্য বা মিথ্যা তার একমাত্র সাংসদ অভিনেত্রী বলতে পারেন এবং সময়। আগামী ১০ সেপ্টেম্বর পর্যন্ত কি তবে অপেক্ষা করতে হবে? সূত্রের খবর, নুসরত যে ফোর্ড গাড়ি চড়েন তা আসলে নিখিলের গাড়ি। নুসরত ইডেনে যে ফ্ল্যাটে থাকেন তার মধ্যে ৬০ লক্ষ টাকা নিখিলের দেওয়া।এমনকি নুসরতের বোনের পড়াশুনার দায়িত্বও নেন নিখিল।

সম্প্রতি, নিখিল এই ব্যাপারে সংবাদ মাধ্যমে এও জানান যে বাড়ির অমতে বিয়ে করেন নুসরত জাহানকে। প্রায় এক বছর ডেট করার পর বিয়েতে বসেন দুজন, এবং ডেস্টিনেশন ওয়েডিং করে চার হাত এক করেন। যদিও রেজিস্ট্রি বিয়ে নুসরত করেননি সেইসময়। তাই হয়তো ফাঁকি দেওয়া সহজ। এদিকে, নিখিলের অত্যন্ত ঘনিষ্ঠ সূত্রে জানা যায় যশ ও নুসরতকে একসঙ্গে দেখেও ফেলেন নিখিল। এরপরেই, নিখিলের পরিবার সূত্রে জানা যায় তিনি ডিপ্রেশনে চলে গিয়েছিলেন। ছবিতেও আমরা দেখেছি, নিখিল পাহাড়ে অধিকাংশ সময় কাটান। তবে, আর নয়, সব কিছু থেকে বেরিয়ে এসেছেন নিখিল জৈন। এবারে নুসরতের বিরুদ্ধে সিভিল স্যুট ফাইল ( জালিয়াতি) করেছেন নিখিল, যেহেতু ম্যারেজ রেজিস্ট্রেশন হয় নি তাই অ্য়ানালমেন্ট করেই দুজনে আলাদা হতে চান। যদিও এই কাজটি তিনি করতেন না, তবে নুসরতের মা হওয়ার খবরের পর এই সিদ্ধান্ত নিয়েছেন। এদিকে নুসরত এবং যশ দুজনেই স্পিকটি নট এবং মিডিয়ার ফোন তুলছেন না কেউই।

Related Articles