whatsapp channel

Arijit Singh: শোয়ের মাঝেই ভক্তের কাণ্ডে গান থামিয়ে দিলেন অরিজিৎ, মুখ শুকিয়ে গেল গায়কের

এ দেশে কোনো বড় মাপের কনসার্ট বা অনুষ্ঠান হওয়া মানেই সেটা জড়িয়ে বিভিন্ন ঘটনা ঘটা অনিবার্য। দর্শকদের মধ্যে থাকে বিভিন্ন ধরণের মানুষ, যারা কখন কী করে বসবেন তা আগে বলতে…

Nirajana Nag

Nirajana Nag

এ দেশে কোনো বড় মাপের কনসার্ট বা অনুষ্ঠান হওয়া মানেই সেটা জড়িয়ে বিভিন্ন ঘটনা ঘটা অনিবার্য। দর্শকদের মধ্যে থাকে বিভিন্ন ধরণের মানুষ, যারা কখন কী করে বসবেন তা আগে বলতে পারে না কেউই। বর্তমানে অরিজিৎ সিং দেশের সম্পদ। তার প্রতিটা শোতে উপচে পড়ে শ্রোতাদের ভিড়। নানান রকম বায়না, আবদার নিয়ে কনসার্ট শুনতে আসেন তারা। তা তাদের নানান বায়নাও যথা সম্ভব মেটানোর চেষ্টা করেন অরিজিৎ। তবে সম্প্রতি এক ঘটনায় শোয়ের মাঝেই গান থামিয়ে দেন তিনি।

দেশের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে শো করেন অরিজিৎ। শো করতে যান বিদেশেও। নেপালে গায়কের একটি কনসার্টেই এমন একটি ঘটনা ঘটে যা কিছুক্ষণের জন্য হতভম্ব করে দেয় অরিজিৎকে। আসলে এখানে শোয়ের মাঝেই এক ভক্ত অরিজিতের মায়ের একটি ছবি উপহার দেন তাঁকে। বাঁধানো ছবিটি হাতে নিয়ে যেন কোথাও হারিয়ে যান তিনি। অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকেন তিনি নিজের মায়ের দিকে। তারপর সম্বিত ফিরতেই ভক্তের দিকে আঙুল তুলে বোঝান, খুব ভালো।

Arijit Singh: শোয়ের মাঝেই ভক্তের কাণ্ডে গান থামিয়ে দিলেন অরিজিৎ, মুখ শুকিয়ে গেল গায়কের

তারপরে একটি পেন নিয়ে অটোগ্রাফ দিতে গিয়েও ফের থমকান অরিজিৎ। ইশারায় জিজ্ঞাসা করেন, অটোগ্রাফ দিয়ে কি ফেরত দেবেন ছবিটি? যখন তিনি জানতে পারেন, এটি তাঁর জন্যই উপহার, মায়ের ছবি বুকে জাপটে ধরেন অরিজিৎ। পালটা অরিজিৎ এদিন নেপালি ভাষায় গান গেয়ে শোনান শ্রোতাদের। তিনি বলেন, বহুদিন আগে তিনি নেপালি গান গেয়েছিলেন। ফের গাইলেন এই মঞ্চে।

এদিন কনসার্টের আগে অরিজিৎ আগে মঞ্চে উঠে সাউন্ড চেক করছিলেন। তখনই তাঁকে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা যায়। তখন অরিজিৎকে দেখে বোঝা যাচ্ছিল যে তিনি বেশ কষ্টে রয়েছেন, কিন্তু শো চলাকালীন তাঁর উদ্যম দেখে রীতিমতো অবাক হয়ে যান দর্শকরা। মঞ্চে ব্যান্ডের সদস্যদের সঙ্গে নাচতেও দেখা যায় অরিজিৎকে। এই ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই