Hoop PlusTollywood

Puja Banerjee: সুইমিংপুলে ভেজা শরীরে অভিনেত্রী পূজাকে দেখেই ঘাম ঝরল পুরুষ ভক্তদের

টলিউড থেকে সর্বভারতীয় বিনোদন জগতে পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) একটি উল্লেখযোগ্য নাম। বিগত সময়ে একাধিক ভাষায় ছোট পর্দা থেকে বড় পর্দা, চুটিয়ে অভিনয় করেছেন তিনি। তিনি ছোট পর্দার ‘পার্বতী’ পরিচয়ে খ্যাত গোটা ভারতের অন্দরমহলে। সর্বভারতীয় চ্যানেলের ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে দীর্ঘ সময়। এছাড়াও আরো অনেক বাংলা, তেলেগু ছবি ও ধারাবাহিকেও তাকে দেখা গেছে একাধিকবার। অভিনেতা দেবের সঙ্গে ‘চ্যালেন্জ-২’ ছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

তবে অভিনয় তার পেশা হলেও তার নেশা কিন্তু অন্য একটি বিষয়। আর সেটি হল মডেলিং। তাই এখন যখন অভিনয়ে তার সক্রিয়তা কমেছে, তাই বর্তমান সময়ে তিনি মডেলিং করতেও বেশ পছন্দ করেন। প্রায়ই তার প্রতিফলন দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। নিজেকে নানা রূপে সজ্জিত করে লেন্সবন্দি করেন তিনি। কখনো শাড়ির অন্দরে বঙ্গতনয়া রূপে অবতীর্ণ হন তিনি, কখনো আবার স্বল্পবসনা হয়ে ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন এই অভিনেত্রী।

আর এবার গ্রীষ্মের শুরুতেই সোশ্যাল মিডিয়ার দেওয়ালের উত্তাপ বাড়িয়ে দিলেন পূজা। ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও পোস্ট করেই ভক্তদের শরীর ঘামে ভিজিয়ে দিলেন অভিনেত্রী। তার পোস্ট করা এই রিল ভিডিওতে অভিনেত্রীকে দেখা গেছে সুইমিং পুলের স্বচ্ছ কাচের মতো জলে জলকেলী করতে। তার পরণে ছিল একটি কালো মনোকিনি। আর এই পোশাকের ভেতর থেকেই উঁকি দিচ্ছে অভিনেত্রীর পেলব শরীর। কখনো জলের নীচে, কখনো জল থেকে উঠে লাস্যময়ী চাহনিতে পোজ দিতে দেখা গেছে তাকে। আর তার চুল ও শরীর থেকে চুঁইয়ে পড়ছে জলকণা।

এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আবার যতদিন না আসছি, ততদিন পর্যন্ত বিদায় ব্যাঙ্গালোর’। অর্থাৎ এই ভিডিওটি ব্যাঙ্গালোর শহরের কোনো বিলাসবহুল স্থানের সুইমিং পুলে তোলা। আর ভেজা শরীরে পূজাকে দেখেই ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজি এঁকে দিয়েছেন কমেন্ট বক্সে। আবার কেউ লিখেছেন, ‘তোমাকে এই রূপে দেখে আমার মার্ডার ছবির একটি গানের কথা মনে পড়েছে’; অন্যজন লিখেছেন, ‘তুমি আগের মতোই সুন্দরী আছো’।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা