BollywoodHoop Plus

Welcome 3: আসছে ‘ওয়েলকাম থ্রি’, ফিরছেন পরেশ রাওয়াল, নানা পটেকর, অনিল কাপুর

অক্ষয়কুমার (Akshay Kumar), অনিল কাপুর (Anil Kapoor), পরেশ রাওয়াল (Paresh Rawal), নানা পটেকর (Nana Patekar) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত ফিল্ম ‘ওয়েলকাম’ যথেষ্ট বাণিজ্যিক সফল ফিল্ম ছিল। এরপর এসেছিল ‘ওয়েলকাম টু’। এবার আসতে চলেছে এই ফ‍্র‍্যাঞ্চাইজির তৃতীয় ফিল্ম ‘ওয়েলকাম থ্রি’।

 

View this post on Instagram

 

A post shared by anilskapoor (@anilskapoor)

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এই মুহূর্তে ‘ওয়েলকাম থ্রি’-র চিত্রনাট্য নিয়ে আলোচনা চলছে। ‘ওয়েলকাম থ্রি’-তে অনিল কাপুর, নানা পটেকর, পরেশ রাওয়ালদের পাশাপাশি একাধিক নামী বলিউড তারকাদের দেখা যেতে চলেছে। শোনা যাচ্ছে, এবার ‘ওয়েলকাম থ্রি’ হতে চলেছে অ্যাকশন কমেডি ফিল্ম। ফিল্ম জুড়ে থাকতে চলেছে অ্যাকশনধর্মী দৃশ্য। 2022-এর মাঝামাঝি শুরু হয়ে যাবে ‘ওয়েলকাম থ্রি’-র শুটিং।

তবে প্রযোজনা সংস্থার তরফে এখনও কোনও মিডিয়া বিবৃতি দেওয়া হয়নি। 2007 সালে মুক্তি পেয়েছিল আনিস বাজমি (Anis Bazmi) পরিচালিত ফিল্ম ‘ওয়েলকাম’। সেই ফিল্মে অক্ষয়কুমার ও ক্যাটরিনার জুটি সকলের নজর কেড়েছিল। ফিল্মটি ছিল বলিউড অভিনেতা ফিরোজ খান (Firoz Khan)-এর শেষ ফিল্ম। ক্যান্সারে আক্রান্ত অবস্থায় ফিরোজ এই ফিল্মের শুটিং করেছিলেন। এই ফিল্মের পর মৃত্যু হয় তাঁর। 2015 সালে মুক্তি পেয়েছিল ‘ওয়েলকাম টু’। কিন্তু এই ফিল্মে অক্ষয় ও ক্যাটরিনাকে দেখা যায়নি।

‘ওয়েলকাম টু’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন জন আব্রাহাম (John Abraham) ও শ্রুতি হাসান (Shruti Hassan)। ছিলেন নাসিরুদ্দিন শাহ (Nasiruddin shah)। তবে দুটি ফিল্মেই নিজেদের চরিত্রে অভিনয় করেছিলেন পরেশ রাওয়াল, অনিল কাপুর ও নানা পটেকর।

 

View this post on Instagram

 

A post shared by Nana patekar (@nana.patekar)

whatsapp logo