Bengali SerialHoop Plus

রিপোর্ট করে উড়িয়ে দেওয়া হল অভিনেত্রী স্বস্তিকার ফেসবুক প্রোফাইল!

আজকাল একজন মানুষের নামে দু তিনটে বাড়ি, গাড়ি, অন্যান্য সম্পত্তি থাকে। যার কিছুই নেই তার কিছুই নেই, যায় আছে তার অগাধ আছে। অনেক সময় নিজের নামে সম্পত্তি না থাকলেও বলা হয় ওটা অমুক পরিবারের বাড়ি গাড়ি বা অন্য কিছু। একত্রে ফেসবুকে আপনি দু তিনটে বাড়ি বানিয়ে নিতে পারেন। একটা হয়তো আপনার রিয়েল অ্যাকাউন্ট, অন্যটা ফেক অ্যাকাউন্ট।

যখনই আপনি একটু সেলিব্রিটি গোছের হয়ে উঠবেন তখনই আপনার দু তিনটে বা তারও বেশি ঘর থাকবে ফেসবুক। যেখানে আপনি নিত্য যাতায়াত না করলেও আপনার হয়ে কিছু পাবলিক করবে। সেরকমই স্বস্তিকার জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। বাংলা সিরিয়ালের হাত ধরে স্বস্তিকা দত্ত এখন বেশ পরিচিত মুখ। ফলে তার ফ্যান ফলোয়িং বাড়ছে। সোশ্যাল মিডিয়ায় ফ্যান পেজ হচ্ছে। ঠিক এরকম সময় কেউ একজন টুক করে স্বস্তিকার সত্যিকারের ঘরে গিয়ে তালা ঝুলিয়ে দেয়। চাবি স্বস্তিকার কাছে নেই। আরে করবি তো কর একেবারে রিয়েল। ফেসবুক অ্যাকাউন্ট রিপোর্ট করে বন্ধ!

অভিনেত্রী ভীষণ রেগে গিয়েছেন এমন কুকীর্তির জন্য। তার মুড অফ। কেউ কিভাবে তার ফেসবুক অ্যাকাউন্ট এভাবে রিপোর্ট করে বন্ধ করে দিতে পারে। তবে অনুরাগীদের আস্বস্ত করলেন, খুব তাড়াতাড়ি ফেসবুকে ফিরবেন তিনি। তত দিন যে তিনি তাঁর অনুরাগীদের সঙ্গে ইনস্টাগ্রামে যোগাযোগ রাখবেন।

ভুয়ো প্রোফাইল ভেবে এভাবে অনেকেই রিপোর্ট করে ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ করিয়ে দিয়েছেন। এই ঘটনা নতুন নয়। যেহেতু, সামাজিক মাধ্যমের মধ্যে দিয়ে আমরা সকলে একে অপরের সঙ্গে যুক্ত, তাই এমন কাজ মোটেই শোভনীয় নয় বলে আক্ষেপ জানিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। এদিন ইনস্টাগ্রামে এসে তিনি এও বলেন, ‘‘আমার দল কাজ করছে। এই সমস্যার সমাধান বার করার চেষ্টা করছেন তাঁরা।’’