whatsapp channel

কালো বিকিনিতে যেন ‘জলপরী’, সারাদিন সাঁতার কেটেই সময় কাটাতে পারেন অভিনেত্রী ঋতাভরী!

ঋতাভরী চক্রবর্তী ( Ritabhari Chakraborty) ক্রমশ নিজেকে নানাদিকে মেলে ধরছেন। এর মধ্যেই ইউনিভার্সিটি অফ ক‍্যালিফোর্ণিয়া থেকে ডিগ্রী অর্জন করেছেন ঋতাভরী। তাছাড়াও শুরু করেছেন সাইকোলজিক‍্যাল কাউন্সেলিং। সম্প্রতি ঋতাভরী নিজের একটি হট…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ঋতাভরী চক্রবর্তী ( Ritabhari Chakraborty) ক্রমশ নিজেকে নানাদিকে মেলে ধরছেন। এর মধ্যেই ইউনিভার্সিটি অফ ক‍্যালিফোর্ণিয়া থেকে ডিগ্রী অর্জন করেছেন ঋতাভরী। তাছাড়াও শুরু করেছেন সাইকোলজিক‍্যাল কাউন্সেলিং। সম্প্রতি ঋতাভরী নিজের একটি হট ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

Advertisements

ভিডিওটি শেয়ার করে ঋতাভরী লিখেছেন, তাঁর রাশি ক‍্যান্সার এবং এই কারণেই জল তাঁর কাছে শান্তির স্বর্গ। তিনি সারাদিন জলে সাঁতার কেটে আনন্দ করে কাটিয়ে দিতে পারেন বলে জানিয়েছেন ঋতাভরী। ভিডিওতে ঋতাভরী কালো রঙের ফ্লোরাল বিকিনি টপ ও কালো শর্টস পরে রীতিমতো জলের মধ্যেই নেচেছেন ঋতাভরী। এই পোশাকের সঙ্গে মানানসই করে ঋতাভরী গলায় পরেছেন একটি কালো চোকার। নীল জলের মধ্যে সাঁতার কাটতে ঋতাভরী। এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে তিনি ব্যবহার করেছেন বিখ্যাত হিন্দি গান ‘খোয়াব দেখে ঝুটে-মুটে’। ঋতাভরীর এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

চলতি বছরে মুক্তি পেয়েছে ঋতাভরীর প্রথম হিন্দি মিউজিক অ্যালবাম ‘সাওন’। এই মিউজিক ভিডিও য় ঋতাভরীর অভিনয় প্রশংসিত হয়েছে। ঋতাভরী অভিনীত ‘ ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ তাঁর কেরিয়ারে একটি মাইলস্টোন। এই ফিল্মে মহিলা পুরোহিত শর্বরীর ভূমিকায় অভিনয় করেছেন ঋতাভরী। এই ফিল্মের মাধ্যমে বার্তা দেওয়া হয়েছে, পিরিয়ডস কখনওই ট‍্যাবু নয়।

Advertisements

এছাড়াও মুম্বইয়ে অনুষ্কা শর্মা (anushka sharma)-র প্রোডাকশন হাউজ ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর বিশেষ মুখ ঋতাভরী। তাঁকে এই প্রোডাকশন হাউসের বেশিরভাগ ফিল্মেই দেখা যায়।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar