whatsapp channel

Rani Mukherjee: পারিবারিক পুজোয় এসেও কি কারনে আক্ষেপ রয়ে গেল রানী মুখার্জীর!

উত্তর মুম্বইয়ের মুখার্জী পরিবারের ঐতিহ্যবাহী দুর্গাপুজোয় এবার কাজল (Kajol), শর্বাণী মুখার্জী (Sharbani Mukherjee), অয়ন মুখার্জী (Ayan Mukherjee), সুমনা চক্রবর্তী (Sumona Chakraborty) সবাইকে দেখা গেলেও রানী মুখার্জী (Rani Mukherjee)-কে অনেকের চোখ…

Avatar

HoopHaap Digital Media

উত্তর মুম্বইয়ের মুখার্জী পরিবারের ঐতিহ্যবাহী দুর্গাপুজোয় এবার কাজল (Kajol), শর্বাণী মুখার্জী (Sharbani Mukherjee), অয়ন মুখার্জী (Ayan Mukherjee), সুমনা চক্রবর্তী (Sumona Chakraborty) সবাইকে দেখা গেলেও রানী মুখার্জী (Rani Mukherjee)-কে অনেকের চোখ খুঁজছিল। অবশেষে রানী দেখা দিলেন নবমীর দিন।

হলুদ রঙের শাড়ি, লাল ব্লাউজ ও মুক্তোর জুয়েলারি, কপালে লাল টিপ পরে মুখার্জী বাড়িতে এলেন রানী। টানা দুই বছর পরে পারিবারিক পুজোয় আসতে পেরে কেঁদে ফেললেন তিনিও। তাঁকে সান্ত্বনা দিলেন কাকা দেবু মুখার্জী (Debu Mukherjee)। প্রকৃতপক্ষে, মুখার্জী পরিবার শিরায়-উপশিরায় যতই সমগ্র মুম্বইয়ের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়ুক না কেন, প্রাচীন এই দুর্গোৎসবের কয়েকটা দিন সব বিতর্ক, কষ্ট ভুলে সবাই একসঙ্গে সেলিব্রেশন করেন। এই কারণে তনুজা (Tanuja) ও সমু মুখার্জী (Somu Mukherjee)-র বিচ্ছেদ হওয়ার পরও তনুজাকে দেখা যায় মুখার্জী পরিবারের দুর্গাপুজোয়। তাঁর সঙ্গে থাকেন তানিশা (Tanisha)। দেবু মুখার্জীর সঙ্গে তাঁর সম্পর্কও যথেষ্ট ভালো।

প্রত্যেক বছর রানী, কাজল, তানিশা, শর্বাণী সহ মুখার্জী পরিবারের মেয়েদের ভোগ পরিবেশন করতে দেখা যায়। এটি তাঁদের পারিবারিক রীতি। কিন্তু পরপর দুই বছর ভোগ পরিবেশন থেকে বিরত থেকেছেন রানী। গত বছর করোনা অতিমারীর কারণে দর্শনার্থীদের ভোগ বিতরণ ব্যবস্থা ছিল না। চলতি বছরে ভোগ বিতরণের ব্যবস্থা থাকলেও রানী ব্যক্তিগত কারণে তাতে অংশগ্রহণ করতে পারেননি। মন খারাপ হয়েছে রানীর। কারণ তিনি মনে করেন, কাছের মানুষদের নিজের হাতে খাওয়ানোর আনন্দ আলাদা।

চলতি বছরে কাজলের সন্তানদের দেখা গেলেও রানীর মেয়ে আদিরা (Adira)-কে দেখা যায়নি। 2019 সালের দুর্গাপুজোয় মায়ের সঙ্গে সে এসেছিল। খুব মজা করেছিল আদিরা। কিন্তু এই বছর রানী নিজেই মাত্র একদিন এসেছেন। মুখার্জী পরিবারের দুর্গাপুজোয় আমন্ত্রিত তারকাদের মধ্যে এসেছিলেন শান (Shaan) ও তাঁর মা, কুমার শানু (Kumar Shanu)-র ছেলে জান কুমার শানু (Jaan Kumar Shanu), সস্ত্রীক অমিত কুমার (Amit Kumar), মৌনি রায় (Mouni Roy), দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Banerjee), গুরমিত চৌধুরী (Gurmit Chowdhury)-রা।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media