whatsapp channel

Susmita Dey: ‘পঞ্চমী’-র পর ফের ছোট পর্দায় ফিরছেন সুস্মিতা, বিপরীতে থাকবেন সুপুরুষ এই অভিনেতা!

জীবনে এসেছে বহু ঘাত-প্রতিঘাত। গাড়ি দূর্ঘটনায় হারিয়েছেন নিজের বাগদত্তাকে। কিন্তু ধীরে ধীরে আবারও ঘুরে দাঁড়িয়েছেন সাহেব ভট্টাচার্য (Shaheb Bhattacharya)। একসময় একের পর এক ধারাবাহিকে অভিনয় করেছেন সাহেব। তাঁর শেষ ধারাবাহিক…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জীবনে এসেছে বহু ঘাত-প্রতিঘাত। গাড়ি দূর্ঘটনায় হারিয়েছেন নিজের বাগদত্তাকে। কিন্তু ধীরে ধীরে আবারও ঘুরে দাঁড়িয়েছেন সাহেব ভট্টাচার্য (Shaheb Bhattacharya)। একসময় একের পর এক ধারাবাহিকে অভিনয় করেছেন সাহেব। তাঁর শেষ ধারাবাহিক ছিল ‘ব্লুজ’ নির্মিত ‘ষোল আনা’। কিন্তু ওই ধারাবাহিকে সাহেবের ট্র্যাক অল্প দিনের মধ্যেই শেষ হয়ে যায়। এরপর একাধিক ফিল্মে অভিনয় করেছেন সাহেব। তালিকায় রয়েছে বেদব্রত পাইন (Bedabrata Pain) পরিচালিত জাতীয় পুরস্কার প্রাপ্ত মুভি ‘চিটাগং’। এই পিরিয়ড পিসে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল সাহেবকে। অভিনয় করেছেন একাধিক ওয়েব সিরিজে। মাতিয়েছেন থিয়েটারের মঞ্চ। তবে দীর্ঘ দিন পর আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন সাহেব।

Advertisements

তবে ছোট পর্দায় অনেকগুলি রিয়েলিটি শোয়ে সঞ্চালক হিসাবে দেখা গিয়েছে সাহেবকে। এবার আবারও বাংলা ধারাবাহিকে নতুন ইনিংস শুরু করতে চলেছেন তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই একটি নতুন ধারাবাহিকে দেখা যাবে সাহেবকে। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। সাহেবের বিপরীতে দেখা মিলবে সুস্মিতা দে (Susmita Dey)-র। চলতি বছরেই অত্যন্ত অগোছালো ভাবে শেষ হয়েছে সুস্মিতার শেষ ধারাবাহিক ‘পঞ্চমী’। গুঞ্জন সত্যি হলে সাহেব ও সুস্মিতার মাধ্যমে এক নতুন জুটি উপহার পেতে চলেছেন দর্শকরা। তবে এখনও অবধি সাহেব বা সুস্মিতার তরফে এই গুঞ্জন সুনিশ্চিত করা হয়নি।

Advertisements

2008 সালে বাংলা ধারাবাহিক ‘বন্ধন’-এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন সাহেব। 2010 সালে তাঁর বড় পর্দায় ডেবিউ বাংলা ফিল্ম ‘গোরস্থানে সাবধান’-এর মাধ্যমে। তোপসের ভূমিকায় অভিনয় করে যথেষ্ট জনপ্রিয় হয়ে ওঠেন সাহেব। ‘গোরস্থানে সাবধান’ ছাড়াও ত্কে ‘রয়্যাল বেঙ্গল রহস্য’ ও ‘ডাবল ফেলুদা’-য় তোপসের ভূমিকায় দেখা গিয়েছিল।

Advertisements

অপরদিকে সুস্মিতা অভিনীত ধারাবাহিক ‘বৌমা একঘর’ ও ‘পঞ্চমী’ যথেষ্ট কম সময় চলেছিল। ফলে বর্তমানে তিনিও চিত্রনাট্যকেই অধিক গুরুত্ব দিচ্ছেন।

Advertisements

whatsapp logo
Advertisements