Bengali SerialHoop Plus

Dibyojyoti Dutta: পর্দার প্রেম গড়ালো বাস্তবে! স্বস্তিকার সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন দিব্যজ্যোতি

বিনোদন দুনিয়ায় অভিনেতা ও অভিনেত্রীর মধ্যে প্রেম কোনো নতুন বিষয় নয়। বলিউড থেকে টলিউড এমনকি টেলি-ইন্ডাস্ট্রিতেও এই বিষয়টি এখন অতি সাধারণ একটি বিষয়। এমনকি রিল লাইফে জুটি বাঁধার পর রিয়েল লাইফেও সেইসব জুটির পূর্ণতালাভের ঘটনা এর আগে ঘটেছে। এই মুহূর্তে এমনই একটি সম্পর্কের সমীকরণ ঘুরপাক কাছে স্টুডিওপাড়ার আনাচে কানাচে। ছোট পর্দার এক অতি জনপ্রিয় জুটি নাকি বাস্তবেও একত্রে ঘর বাঁধার স্বপ্ন দেখছেন।

সম্প্রতি এমনই এক সম্পর্কের গুঞ্জন উঠল বর্তমানে সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য ও দীপা ওরফে দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) ও স্বস্তিকা ঘোষকে (Swastika Ghosh) ঘিরে। তাদের মধ্যে রিল লাইফে যেমন মাখোমাখো একটা প্রেম রয়েছে, সেই প্রেম নাকি বাস্তবেও দেখা যাচ্ছে। পর্দায় শুটের সময় ছাড়াও নাকি তারা একসাথে সময় কাটাচ্ছেন টালিগঞ্জের বাইরে। একসাথে ঘোরা, খাওয়াদাওয়া সবই করছেন তারা। তাহলে কি তাদের বাস্তব জীবনেও অনুরাগের ছোঁয়া লাগল? এই প্রশ্নের নানা উত্তরে এখন মশগুল ভক্তরাও। যদিও বিষয়টিকে খোলসা করলেন অভিনেতা নিজেই।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত জানান যে যেমনটা গুঞ্জন শোনা যাচ্ছে বাস্তবে তেমন কিছুই নেই। তিনি সাফ জানান, “বাস্তবে আমি ও স্বস্তিকা কোনো এরকম সম্পর্কে নেই”। তিনি আরো বলেন যে যদি এমনটা কেউ ভেবে থাকেন, তাহলে সেটা নিছক গুজব ছাড়া আর কিছুই নয়। অভিনেতা এও জানান যে সত্যিটা তার নিজের কাছে পরিষ্কার এবং তিনি যদি কোনোদিন সম্পর্কে জড়ান, তাহলে সেটা নিজের মুখে জানাবেন। এই প্রসঙ্গে ওয়ার্ডের সূর্যর বক্তব্য, “সম্পর্কে গিয়ে যদি লুকিয়ে যাই, আড়াল করি এটার অর্থ হল সেই মানুষটাকে অপমান করা। ভালোবাসার মানুষটাকে অসম্মান করা।”

তবে বাস্তবে যাই হোক না কেন, পর্দার প্রেমে সূর্য-দীপা এখন অনন্য। ধারাবাহিকের গল্প এবং তাদের সম্পর্কের রসায়ন- দুটিই বেশ উপভোগ করছেন দর্শকরা। তাই বিগত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকার সিংহাসনে রয়েছে এই ধারাবাহিক। এই প্রসঙ্গে অভিনেতা বলেন, “আমাদের রসায়ন দেখে মানুষের এমনটা মনে হচ্ছে। আর সত্যি যদি সেটা হয়ে থেকে তাহলে অভিনেতা হিসেবে আমরা সফল। দর্শকরা আমাদের ভালোবাসছেন বলে আমরা আরও ভালো কাজের উৎসাহ পাচ্ছি।”