Hoop PlusTollywood

Rukmini Maitra: পরনে ‘মৎস্যকন্যা’র সাজ, কি কারণে ব্যাকুল রুক্মিণীর হৃদয়!

তিনি যেন জলের বাইরে লাস্যময়ী এক মৎস্যকন্যা। হেমন্তের শুরুতে নানা বিতর্কের মাঝে এমনই বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নিজেই নিজেকে দিলেন ‘মৎস্যকন্যা’র তকমা। সঙ্গে জুড়ে দিলেন সমুদ্রের জন্য মনখারাপের অনুভূতি। তবে নীল পোশাকের সাজে নিজের ইনস্টাগ্রামে রীতিমতো ঝড় তুললেন বঙ্গ সুন্দরী। ক্যাপশন জুড়ে সমুদ্রে যাওয়ার ব্যাকুলতা।

পুজোর পরেই মালদ্বীপ, মালয়েশিয়া সহ নানা জায়গায় একাধিকবার ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। এর আগেও নীল সমুদ্র হোক বা সুইমিং পুলের শান্ত জলরাশি; সবকিছুর সামনে বোল্ড-আবেদনশীল লুকেই ধরা দিয়েছেন এই বঙ্গ তনয়া। তাই এবার রুক্মিণীর (Rukmini Maitra) মনে যেন ফের সমুদ্রে যাওয়ার উচাটান। ঢেউয়ের মাঝে মিলিয়ে দিতে চাইছেন নিজেকে। তাই সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নীল পোশাকে ‘মৎস্যকন্যা’র সাজে ৭ টি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সঙ্গে জুড়ে দিয়েছেন ইঙ্গিতপূর্ণ ক্যাপশন। এই ছবিতে রুক্মিণীর (Rukmini Maitra) পরনে ছিল লাল হলুদ রঙের বক্স প্রিন্টেড শর্ট টপ, সঙ্গে ইন্ডিগো রঙের ওপেন প্লাজো। সঙ্গে ম্যাচিং জুয়েলারি। সব মিলিয়ে এক আবেদনশীল লুকে ধরা দিলেন অভিনেত্রী। আর এই ছবির ক্যাপশনে নিজেকে ‘মৎস্যকন্যা’র সঙ্গে তুলনা করে লিখলেন, “আমার মধ্যেই লুকিয়ে রয়েছে মাছের অবয়ব, যারা মিস করছে সমুদ্রের ঢেউকে’।

তবে অভিনেত্রী রুক্মিণী মৈত্রের (Rukmini Maitra)এই আবেদনশীল ছবি বেশ ইঙ্গিতপূর্ণ বলেই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। তাদের মতে ঘুরতে যাওয়ার কথা বলে দেব-রুক্মিণী (Dev-Rukmini) জুটির ছুটি কাটানোর তির্যক মন্তব্যে এ যেন সপাটে জবাব দিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত, সম্প্রতি পূর্ব মেদিনীপুরের ঘাটালে গিয়ে সেখানে তারকা সাংসদ দেব (Dev) অর্থাৎ দীপক অধিকারীকে (Deepak Adhikari) ছুটি কাটানো নিয়ে নানান তির্যক মন্তব্য করেন বিজেপি বিধায়ক হিরণ (Hiranmay Chattopadhyay) । নাম না করে দেব ও রুক্মিণী (Dev-Rukmini) জুটিকে কটাক্ষ করে হিরণ বলেন, “এদিকে ঘাটালের মানুষ জলে ডুবে মরছেন, ওদিকে উনি গার্লফ্রেন্ডের সঙ্গে মালদ্বীপ গিয়ে নীল জলের মাঝে ছুটি কাটাচ্ছেন”। তবে সোমবারই ঘাটালে গিয়ে সহ-অভিনেতা হিরণের (Hiranmay Chattopadhyay) এমন মন্তব্যের পাল্টা জবাবও দেন দেব (Dev)। তার মাঝেই রুক্মিণীর এমন ছবি পোষ্ট সেদিক থেকেও তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন অনেকেই।

তবে কাছের বন্ধু দেব রাজনীতির সঙ্গে সরাসরি যুক্ত হলেও, বেশ একটা রাজনীতির ধারেকাছে ঘেঁষেন না অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। তিনি বরাবরই নিজের সৌন্দর্য এবং আবেদনশীল লুকে ক্যামেরার সামনে ধরা দিয়ে অনুগামীদের মন জয় করেন। এবারও তাই করলেন। সঙ্গে রেখে গেলেন নীল সমুদ্রে যাওয়ার প্রবল ইচ্ছে।