whatsapp channel

Madhumita Sarcar: পরনে দুধ সাদা পোশাক, পুকুরপাড়ে বল নিয়ে কি করছেন মধুমিতা!

মধুমিতার সরকার (Madhumita Sarcar)-এর সাথে এসভিএফ-এর সম্পর্ক ছিন্ন হওয়ার পর তাঁর হাতে কাজের সংখ্যাও কমেছে। বর্তমানে মধুমিতা অন্য প্রযোজনা সংস্থার সাথে কাজ করছেন। এমনকি হইচই-এর জন্মদিনের পার্টিতে তাঁর অনুপস্থিতি রীতিমত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মধুমিতার সরকার (Madhumita Sarcar)-এর সাথে এসভিএফ-এর সম্পর্ক ছিন্ন হওয়ার পর তাঁর হাতে কাজের সংখ্যাও কমেছে। বর্তমানে মধুমিতা অন্য প্রযোজনা সংস্থার সাথে কাজ করছেন। এমনকি হইচই-এর জন্মদিনের পার্টিতে তাঁর অনুপস্থিতি রীতিমত সকলের নজর কেড়েছে। অর্থাৎ কোনো ঘোষণা না করে নীরবে মধুমিতা বুঝিয়ে দিয়েছেন, এসভিএফ-এর সাথে তাঁর গাঁটছড়া শেষ। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। সপ্তাহান্তে কয়েকটি ছবি শেয়ার করেছেন মধুমিতা।

Advertisements

ছবিগুলিতে মধুমিতার পরনে রয়েছে অফ হোয়াইট রঙের সাটিনের তৈরি ম্যাক্সি ড্রেস। ড্রেসটি স্লিভলেস। ড্রেসের উপরের অংশ সামান্য বডিকন হলেও নিচের অংশ ফ্লেয়ারড হয়ে ছড়িয়ে পড়েছে মাটিতে। ম্যাক্সি ড্রেসের সাথে মধুমিতার মেকআপ যথেষ্ট হালকা। দুই চোখে রয়েছে কালো কাজলের টান। মভ রঙের গ্লসি লিপস্টিকে রাঙানো ঠোঁট। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। সিল্কি চুল খোলা রয়েছে। দুই কানে রয়েছে মানানসই সাদা স্টোনের স্টাড। গলায় রয়েছে অনুরূপ পেনডেন্ট। ছবিতে দেখা যাচ্ছে, একটি পুকুরপাড়ে দাঁড়িয়ে রয়েছেন মধুমিতা। দূরে পুকুরের উপর রয়েছে পিলার তুলে তৈরি করা কিছু বাড়ি। একটি লোকালয়ে হয়েছে ফটোশুটটি। মধুমিতাকে কখনও দেখা যাচ্ছে গোলাপি রঙের বল নিয়ে জাগলিং করতে। কখনও বা পুকুরের ধারে ইজিচেয়ারে রিল্যাক্স করতে ব্যস্ত তিনি।

Advertisements

ছবিগুলি শেয়ার করে মধুমিতা লিখেছেন, তিনি নিজের পালকি পেয়ে গিয়েছেন। ক্যাপশনের সাথে মধুমিতা জুড়েছেন সাদা রঙের হাঁস ও সোনালি তারার ইমোজি। মধুমিতার অনুরাগীদের একাংশ তাঁর ছবির প্রশংসা করেছেন। সাম্প্রতিক কালে মধুমিতা অভিনীত ‘চিনি 2’ বক্স অফিসে আশানুরূপ সাফল্য পায়নি।

Advertisements

আগামী দিনে তাঁকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। এই ফিল্মে মধুমিতার বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। ফিল্মটি প্রযোজনা করছে ‘ইনোভেটিভ ফিল্মস’।

Advertisements

whatsapp logo
Advertisements