BollywoodHoop Plus

Nora Fatehi: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে সুডৌল বক্ষযুগল, হট লুকে ফের ভাইরাল নোরা ফতেহি

কিছুদিন আগে নোরা ফতেহি (Nora Fatehi) যথেষ্ট সমালোচিত হয়েছিলেন নেটদুনিয়ায়। তাঁর একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। ওই ভিডিওতে তাঁকে দেখা গিয়েছিল একটি শাড়ি পরে শুটিং ফ্লোরে ঢুকতে। ওই শাড়িটি ধরেছিলেন তাঁর বডিগার্ডরা যা অত্যন্ত দৃষ্টিকটু লেগেছিল নেটিজেনদের কাছে। তবে নোরা কোনো সমালোচনাতেই দমে যান না। বরং তাঁর আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওতে নোরার পরনে রয়েছে নিওন হলুদ রঙের একটি নি- লেংথ ড্রেস। ড্রেসটি প্রকৃতপক্ষে, একটি করসেট ড্রেস। ড্রেসটির শোল্ডার ডিটেলিং নজরকাড়া। ড্রেসটি বডিকন হওয়ার কারণে ফুটে উঠেছে নোরার কার্ভ। এই পোশাকের সাথে একই রঙের স্টিলেটো পরেছেন নোরা। হাতে নিয়েছেন সবুজাভ সোনালি রঙের একটি ব্যাগ। বর্তমান ট্রেন্ড মেনে মিনিমাল মেকআপ করেছেন নোরা।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

বর্তমানে নোরা ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র বিচারকের আসন অলঙ্কৃত করছেন। তিনি ছাড়াও এই শোয়ে বিচারকের আসনে রয়েছেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) ও করণ জোহর (Karan Johar)। নোরা এর আগে ‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এর বিচারকের আসনে ছিলেন। তবে গ্র্যান্ড ফিনালে এপিসোডে তাঁকে দেখা যায়নি।

গত বছর ‘ভুজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া’-র মাধ্যমে অভিনেত্রী হিসাবে ডেবিউ করেছিলেন নোরা। বর্তমানে তাঁর হাতে রয়েছে বেশ কয়েকটি দক্ষিণী ফিল্মের কাজ।

whatsapp logo