Bengali SerialHoop Plus

Indrani Halder: এই ৩টি খারাপ অভ্যাস বারবার অস্বস্তিতে ফেলে ইন্দ্রানীকে!

বাংলা বিনোদন জগতের অন্যতম সফল অভিনেত্রী হলেন ইন্দ্রানী হালদার (Indrani Halder)। বয়স পেরিয়েছে পঞ্চাশের গন্ডি। তবুও এখনো দলটির সঙ্গে ছোট পর্দা ও বড় পর্দায় অভিনয় করে চলেছেন অভিনেত্রী। শুধু বাংলাতেই নয়, হিন্দি টেলিভিশনেও বেশ জনপ্রিয় এই বাঙালি অভিনেত্রী। শতাধিক বাংলা ছবিতে অভিনয় করার পর কখনো ‘শ্রীময়ী’, কখনো আবার ‘গোয়েন্দা গিন্নি’ হয়ে মেলে ধরেছেন নিজেকে। এই অভিনেত্রীর মন্ত্রমুগ্ধ ভক্তের সংখ্যা নেহাত কম নয়।

তবে অভিনয় জগতের পাশাপাশি বাস্তবিক জীবনেও এই অভিনেত্রী বেশ খোলামেলা। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তেমন রাখঢাক নেই তার। তাই সম্প্রতি নিজের জীবনের বেশ কিছু খারাপ অভ্যেস অকপটে স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি জি-বাংলার টক-শো ‘অপুর সংসার’-এর প্রথম পর্বে উপস্থিত ছিলেন তিনি। এই শোয়ের সঞ্চালক অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। তার সামনেই গড়গড় করে জীবনের ৩ টি বদভ্যাস একবাক্যে স্বীকার করলেন অভিনেত্রী। ইন্দ্রানী জানান তার জীবনের প্রথম বদভ্যাস হল গেম খেলা। তিনি জানান যে বাচ্চাদের মতো সময় পেলেই গেম খেলতে পছন্দ করেন। তার এই অভ্যাস সম্পর্কে সকলেই নাকি জানেন। অভিনেত্রী শুটিংয়ের মাঝে সময় পেলেও নাকি গেম খেলে নেন।

অভিনেত্রীর দ্বিতীয় বদভ্যাস আবার একটু অন্যরকম। তিনি বলেন যে হুটহাট প্রেমে পড়েন তিনি। এই অভ্যাস নাকি অনেকদিন ধরেই তার রয়েছে। মজার ছলে এই বিষয়ে তিনি বলেন, “একজন নয়, বারে বারে বিভিন্ন জনের প্রতি প্রেম পায় আমার। আমার বর এই বিষয় বেশ লিবারাল, ও বোঝে”। এছাড়াও তার তৃতীয় খারাপ অভ্যাস হল এই যে তিনি বাস্তবে ভীষণ রাগী। তার এই অভ্যাস সম্পর্কেও নাকি তার কাজের জগতের সকলেই জানেন কমবেশি। এমনকি সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়ও তার এই অভ্যাসের সঙ্গে পরিচিত বলেই জানা গেছে।

প্রসঙ্গত, সম্প্রতি অভিনেত্রীর ছোট পর্দায় প্রত্যাবর্তন ঘটেছিল জি-বাংলার রিয়েলিটি শো ‘ঘরে ঘরে জি-বাংলা’র সঞ্চালিকা হিসেবে। তবে প্রথম ৯ টি পর্বে তাকে দেখা গেলেও তারপর আর দেখা যায়নি তাকে। তার স্থলাভিষিক্ত হয়েছেন অপরাজিতা আঢ্য। এ নিয়ে নানা গুঞ্জন উঠলেও এখনো চ্যানেলের তরফে কিছু জানানো হয়নি বলেই জানা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Indrani Halder (@indrani636)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা