BollywoodHoop Plus

Taimur Ali Khan: ক্যামেরার সামনে অভদ্র আচরণ তৈমুরের! ভিডিও প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড়

বলিউড তারকা সাইফ আলি খান এবং করিনা কাপুর খানের দুই ছেলেই বরাবর পাপ্পারাজির দৌলতে নেট দুনিয়ায় ভাইরাল। যতদিন ধরে তৈমুর আলি খান একটু একটু করে বড় হচ্ছেন সেখানে প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় তার ভিডিও এবং ছবি দেখা যাচ্ছে। এবার তৈমুরের যে ভিডিও সামনে এসেছে, তাতে এই স্টার কিডের ভিন্ন রূপ দেখা যাচ্ছে। যে ভিডিওটি সামনে এসেছে, নেটিজেনরা দেখতে পাচ্ছেন যে এই সময় তৈমুরকে প্রচন্ড রাগ করতে দেখা যাচ্ছে।

ভিডিওতে ছোট নবাব জেহ আলি খানকে তার খেলনা গাড়ি নিয়ে খেলতে দেখা যাচ্ছে। এছাড়া কারিনা কাপুর খান ও তৈমুর আলি খানকেও দেখা যাচ্ছে। কারিনা কাপুর খানের এই উইকেন্ডে কিছুটা ব্যস্ত এবং তাকে শুটিংয়ের জন্য যাওয়ার আগে তার বাচ্চাদের সাথে সময় কাটাতে দেখা গেছে।

এই সময়ে পাপারাজ্জিরা যখন তাদের দেখতে তাদের বাড়ির বাইরে পৌঁছেছিল, তৈমুর এই পাপারাজ্জিদের উপর একটু রেগে গিয়েছিল এবং ছবি ক্লিক করতে অস্বীকার করতে দেখা গিয়েছিল। তৈমুর আলি খানকে মিডিয়াকে বলতে দেখা যায় যে দাদা এখন ছবি তোলা বন্ধ করুন।

ভিডিওতে তৈমুর আলি খানকে স্পষ্ট বলতে শোনা যায়, এবার থামুন দাদা।’ এই প্রথম নয় যে তৈমুরের কিউট অবতার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে জেহ (জাহাঙ্গীর আলি খান) তার বিএমডব্লিউ চালাতে দেখতে পাওয়া যাচ্ছে।

তৈমুর আলি খান যত বড় হচ্ছেন, তখন তাকে ক্যামেরার দিকে তাকিয়ে প্রতিক্রিয়া জানাতে দেখা যায়। কখনও তৈমুর পাপারাজ্জিদের উপর রাগ দেখায়, আবার কখনও সে কিউট অ্যাক্ট করতে গিয়ে ছবি ক্লিক করে। যাইহোক, তৈমুর যেভাবে তার বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকা পাপারাজ্জিদের উপর রেগে গিয়েছিলেন, তা স্পষ্ট যে তিনি তার ছোট ভাই জেহ এবং মা করিনার গোপনীয়তার বিষয়ে বেশ সিরিয়াস।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)