Prithviraj: বীর যোদ্ধার অমরগাঁথা, নিজেকে পুরোদস্তুর পাল্টে দুর্ধর্ষ অক্ষয়, প্রকাশ্যে ‘পৃথ্বীরাজ’-এর ঝলক

Avatar

অবশেষে অনেক বিতর্ক পেরিয়ে মুক্তি পেতে চলেছে অক্ষয়কুমার (Akshay Kumar) ও মানুষী চিল্লার (Manushi Chillar) অভিনীত ঐতিহাসিক ফিল্ম ‘পৃথ্বীরাজ’। ফিল্মের ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর থেকেই অনুরাগীদের উৎসাহের অন্ত ছিল না। এবার ভাইরাল হল ‘পৃথ্বীরাজ’-এর ট্রেলার।

সোমবার, মুম্বইয়ে বিশাল অনুষ্ঠানের মাধ্যমে মুক্তি পেল ‘পৃথ্বীরাজ’-এর ট্রেলার। এই ফিল্মটি পরিচালনা করেছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী (Chandraprakash Dwibedi)। অক্ষয় ও মানুষী ছাড়াও এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সোনু সুদ (Sonu Sood), সঞ্জয় দত্ত (Sanjay Dutt) প্রমুখ। যশরাজ ফিল্মস-এর প্রযোজনায় তৈরি হয়েছে ‘পৃথ্বীরাজ’। এটি একটি পিরিয়ড ড্রামা। মহাপরাক্রমী রাজপুত রাজা পৃথ্বীরাজ চৌহানের জীবন কাহিনীর উপর ভিত্তি করে তৈরি হয়েছে ‘পৃথ্বীরাজ’। সুলতান মহম্মদ ঘুরি -র বিরুদ্ধে লড়াই করে রাজপুতানা বাঁচানোর প্রবল চেষ্টা করেছিলেন চৌহান বংশীয় রাজা পৃথ্বীরাজ। অনেকে এই চরিত্রকে অতিরঞ্জিত করেছেন। কিন্তু সম্প্রতি ভাইরাল হওয়া ট্রেলারে ধরা পড়েছে পৃথ্বীরাজের বীরত্ব।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

ফিল্মে পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয়কুমার ও রানী সংযুক্তার ভূমিকায় অভিনয় করেছেন মানুষী। রূপোলি পর্দায় ‘পৃথ্বীরাজ’-এর হাত ধরেই ডেবিউ করছেন মানুষী। টিম ‘পৃথ্বীরাজ’-এর সেনানীরা ট্রেলারটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, শৌর্য ও বীর্যের অমর গাথা, সম্রাট পৃথ্বীরাজ চৌহানের কাহিনী।

করোনা অতিমারীর কারণে বারবার পিছিয়ে গিয়েছে ‘পৃথ্বীরাজ’-এর মুক্তির তারিখ। অবশেষে আগামী 3 রা জুন নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘পৃথ্বীরাজ’। তবে শুধুমাত্র হিন্দি ভাষাতেই নয়, ফিল্মটি মুক্তি পাবে তামিল ও তেলেগু ভাষায়।