whatsapp channel

Adrit Roy: ‘মিঠাই’ এর পর নতুন সিরিয়াল, জি এর এই ধারাবাহিকে ফিরলেন আদৃত!

স্রোতের বিপরীতে গিয়ে বড়পর্দা থেকে ছোটপর্দায় পা রেখেছিলেন আদৃত রায় (Adrit Roy)। একাধিক সিনেমায় কাজ করার পর 'মিঠাই' এর হাত ধরেই টেলিভিশন দুনিয়ায় ডেবিউ করেন তিনি। আর প্রথম সিরিয়ালেই চমক।…

Nirajana Nag

Nirajana Nag

স্রোতের বিপরীতে গিয়ে বড়পর্দা থেকে ছোটপর্দায় পা রেখেছিলেন আদৃত রায় (Adrit Roy)। একাধিক সিনেমায় কাজ করার পর ‘মিঠাই’ এর হাত ধরেই টেলিভিশন দুনিয়ায় ডেবিউ করেন তিনি। আর প্রথম সিরিয়ালেই চমক। সিনেমায় তেমন খ্যাতি না পেলেও সিরিয়ালের দর্শক আদৃতকে ফেরায়নি। মিঠাই তাঁকে জনপ্রিয়তার চূড়ায় তুলেছিল। তবে সিরিয়াল শেষের পর আর কোনো নতুন প্রোজেক্টের কথা জানাননি আদৃত। বড়পর্দায় ফিরবেন নাকি ছোটপর্দাতেই থাকবেন তিনি তা এখনো জানা যায়নি। এর মাঝেই এল বড় চমক।

নতুন সিরিয়ালে ফিরলেন আদৃত। জি বাংলায় সদ্য শুরু হওয়া ‘কোন গোপনে মন ভেসেছে’ সিরিয়ালে অতি সম্প্রতি অভিনেতার উপস্থিতি টের পেলেন দর্শকরা। তবে কি এই সিরিয়ালে কোনো নতুন চরিত্র দিয়ে পা রাখলেন আদৃত? না, অভিনয় নয়, বরং নিজের কণ্ঠ দিয়ে এই নতুন সিরিয়ালে পা রাখলেন তিনি। আর সেই সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন আদৃত।

Adrit Roy: 'মিঠাই' এর পর নতুন সিরিয়াল, জি এর এই ধারাবাহিকে ফিরলেন আদৃত!

আসলে কোন গোপনে মন ভেসেছে সিরিয়ালের সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে, অনিকেতের পরিবারের সকলে মিলে ক্রিসমাস পার্টি করছে। এই সিরিয়ালে অনিকেতের ভাই কিঞ্জলের চরিত্রে অভিনয় করছেন উদয় প্রতাপ সিং, যিনি কিনা মিঠাইতে আদৃতের সহ অভিনেতা থাকার পাশাপাশি তাঁর খুব ভালো বন্ধুও বটে। সাম্প্রতিক পর্বে উদয় ওরফে কিঞ্জলের লিপে শোনা গেল ‘জিঙ্গেল বেল’ গানটি। আসলে এই গানটি গেয়েছেন আদৃত। এর আগে মিঠাইতে সিড চরিত্রটিকেই গানটি গাইতে শোনা গিয়েছিল। এবার কোন গোপনে মন ভেসেছের হাত ধরে আবারো শোনা গেল আদৃতের গান।

আদৃত এবং উদয়ের বন্ধুত্বের কথা কারোরই অজানা নয়। মজা করে একে অপরকে ‘বাবা’ বলে ডাকেন তাঁরা। কোন গোপনে মন ভেসেছের ওই পর্বের ক্লিপটি শেয়ার করে আদৃত লিখেছেন, ‘উদয় প্রতাপ সিং এর জন্য প্লেব্যাক। মেরি ক্রিসমাস! ঘরে ঘরে চলুক জি বাংলা!’ নেটিজেনরাও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাদের প্রিয় আদৃত কে।

 

View this post on Instagram

 

A post shared by Uday Pratap Singh (@pratapud)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই