Hoop PlusTollywood

Prosenjit-Rachna: ‘দিদি নং ১’-এর মঞ্চে রোম্যান্টিক নাচে মাতলেন প্রসেনজিৎ-রচনা, ভাইরাল ভিডিও

আবারও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-কে দেখা যাবে জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’-এর বিশেষ পর্বে। কিন্তু বহুদিন পর শোয়ের সঞ্চালক ও তাঁর একসময়ের নায়িকা রচনা ব্যানার্জী (Rachana Banerjee)-র সাথে প্রসেনজিৎ-কে ডুয়েট ডান্স করতে দেখা যাবে। সম্প্রতি এই শোয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রসেনজিৎ-এর আগামী ফিল্ম ‘কাছের মানুষ’-এর নতুন গান ‘চুম্বক মন’-এর সাথে রচনা ও প্রসেনজিৎ-কে নাচ করতে। ‘দিদি নং ওয়ান’-এর সেট ভরিয়ে তুলেছেন তাঁরা। প্রসেনজিৎ-এর পরনে রয়েছে নীল রঙের শেরওয়ানি। রচনা পরেছেন অফ হোয়াইট রঙের শাড়ি। তাঁদের দুজনকে একসাথে পারফর্ম করতে দেখে নেটিজেনদের একাংশ নস্টালজিক হয়ে উঠেছেন। নব্বইয়ের দশকে প্রসেনজিৎ ও রচনা জুটির হিট ফিল্মের কথা মনে পড়ে গিয়েছে অনেকের। অনুরাগীদের একাংশের প্রশ্ন, কবে আবারও তাঁরা বড় পর্দায় দেখতে পাবেন প্রসেনজিৎ ও রচনার রোম‍্যান্টিক জুটিকে।

আগামী 30 শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘কাছের মানুষ’। দেব (Dev)-এর প্রযোজনায় তৈরি এই ফিল্মে প্রসেনজিৎ-এর সাথে স্ক্রিন শেয়ার করেছেন দেব নিজেও। গত বছর মহালয়ার দিন মুক্তি পেয়েছিল ‘কাছের মানুষ’-এর মোশন পোস্টার। এবার পুজোর মুখে মুক্তি পেতে চলেছে ফিল্ম। ‘কাছের মানুষ’-এর প্রোমোশনের জন্য ‘দিদি নং ওয়ান’-এ এসেছিলেন প্রসেনজিৎ।

এর আগেও ‘আয় খুকু আয়’ ফিল্মের প্রোমোশনে ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে দেখা গিয়েছিল প্রসেনজিৎ-কে। সেই সময় নিজের বাবার কথা বলতে গিয়ে রচনা কেঁদে ফেললে তাঁকে সামলেছিলেন প্রসেনজিৎ। ইন্ডাস্ট্রিতে রচনা ও প্রসেনজিৎ-এর এই বন্ধুত্ব সত্যিই এক উদাহরণ।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo