whatsapp channel

কানে ফুল গুঁজে প্রাতঃভ্রমণে ছোট্ট ইউভান, শুরু হয়ে গিয়েছে দুষ্টুমি, ভাইরাল ভিডিও

মেঘলা দিনে কি ঘরে চুপটি করে বসে থাকা যায়? সকাল থেকেই আকাশ মুখ ভার করে আছে। গত দুদিন ধরে কলকাতা ও শহরতলি জুড়ে বিক্ষিপ্ত বৃষ্টি হয়েছে, আজও আকাশ কালো করে…

Avatar

HoopHaap Digital Media

মেঘলা দিনে কি ঘরে চুপটি করে বসে থাকা যায়? সকাল থেকেই আকাশ মুখ ভার করে আছে। গত দুদিন ধরে কলকাতা ও শহরতলি জুড়ে বিক্ষিপ্ত বৃষ্টি হয়েছে, আজও আকাশ কালো করে বসে আছে। এই জল ঢালবো ঢালবো করছে। কখন যে সূর্য ঝলমল করে উঠলো টেরই পাওয়া গেলো না , সেই জন্যেই এমন মেঘলা দিনে ছেলের সঙ্গে প্রাতঃভ্রমণে বেরোলেন হট মাম্মা শুভশ্রী গাঙ্গুলী।

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ মা ও ছেলে। মাঝে মধ্যেই ছোট্ট ইউভানের নানান দুষ্টুমি উঠে আসে শুভশ্রী অথবা রাজের ক্যামেরায়। সম্প্রতি শুভশ্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে খুদে ইউভানের মজার ভিডিও পোস্ট করা হয়েছে। কানে ফুল গুজেছে রাজপুত্তুর। মুখে একগাল হাসি। মায়ের সঙ্গে সে সকাল সকাল নিজেদের লনে ঘুরতে বেরিয়েছে।

প্রসঙ্গত, হট মাম্মা শুভশ্রী এখন বেজায় ব্যস্ত। কিছুদিন আগে পর্যন্ত ছেলের সঙ্গে সম্পূর্ন সময় কাটিয়েছেন। এবার কাজে ফেরার পালা। ইউভানের দশ মাস হয়ে যাওয়ার পর থেকেই কাজে লেগে গিয়েছেন রাজ ঘরনী।

জি বাংলায় ড্যান্স বাংলা ড্যান্সের অনুষ্ঠানে বিচারকের আসনে জায়গা করে নিয়েছেন। পুরোদমে চলছে শ্যুটিং। একেক দিন একেক রকম ড্রেস আবির্ভূত হন অভিনেত্রী। যেমন তিনি সমালোচিত হন, তেমনই প্রশংসিত হন। তবে, যাই কাজ করুন না কেন, ছেলে ইউভানের সঙ্গে মিলে দুষ্টুমি করতে এক পায়ে খাড়া অভিনেত্রী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media