whatsapp channel
Hoop PlusTollywood

Mir-Swastika: রেডিও মির্চি ছেড়ে খোশমেজাজে মীর, বান্ধবী স্বস্তিকার সঙ্গে ব্যস্ত শরীরচর্চায়

সদ্য বহুদিনের অভ্যাস ছাড়লেন বহু মানুষের প্রিয় সঞ্চালক মীর। রোজ সকালে উঠে সে গাড়ি নিয়ে ছুটতো রেডিও মিরচি অফিসে। মীর এতটাই ওতপ্রোতভাবে জড়িত ছিলেন রেডিও মিরচির সঙ্গে যে Radio Mirchi আর Mir Afsar Ali একই মুদ্রার এপিঠ ওপিঠ। কিন্তু, কোনো কারণ উল্লেখ না করেই বিরতি নিলেন তিনি। ছাড়লেন রেডিও স্টেশন। এরপর?

শুক্রবার ছাড়লেন রেডিও স্টেশন। শুধু রেডিও স্টেশন বললে ভুল হবে। ছেড়েছেন বহুদিনের পুরোনো অভ্যাস, আনন্দ, শিক্ষা, মায়া। ঠিক পরের দিন সকালে ওই সময়ে নিজেকে ব্যস্ত রাখলেন এক কঠিন কাজে।

দীর্ঘদিন কোথাও যুক্ত থেকে, ভালোবেসে থেকে তার থেকে রাতারাতি সরে আসা যায় না। তাই সকালে তাড়াতাড়ি ঘুম থেকে ওঠার অভ্যাস ছাড়তে পারেননি। উঠেছেন ঘুম থেকে, পাশাপাশি প্রিয় বান্ধবীর সান্নিধ্যে এসে মন দিয়ে শরীর চর্চা করেছেন। টলিউডে গুজব বা চর্চা দুইই আছে স্বস্তিকা ও মীরকে নিয়ে, এবং এসব চর্চা দারুন উপভোগ করেন মীর ও স্বস্তিকা উভয়েই। তারা যে খুব ভালো বন্ধু সেটা তাদের ছবি, ভিডিও পোস্ট দেখেই বোঝা যায়। এমনকি দুজন একসঙ্গে ভুতের ভবিষ্যৎ, মাইকেল ছবিতে কাজ করেছেন। শ্যুটিং করেছেন পরবর্তী বাংলা ছবি ‘বিজয়ার পরে’ তে। এখন সেই প্রিয় বান্ধবীর সঙ্গে শরীর চর্চায় মন দিয়েছেন মীর।

প্রসঙ্গত, শুক্রবার সকাল সকাল নিজের ফেসবুক পেজে কাজের প্রথম দিনের ছবি পোস্ট করে মীর লিখেছেন, “আমায় শোনার জন্য সবাইকে অনেক ভালবাসা। তবে মির্চি ছেড়েছি, রেডিও নয়। কষ্ট হচ্ছে একটু, ৯৮.৩% মতো।” নাহ্, আর রবিবার করে ‘সানডে সাসপেন্স’ শোনা যাবে না। মীরের শব্দই আর কানে আসবে না রেডিও মারফৎ। ফেসবুক পোস্ট মীর এও লিখেছেন, ‘গল্পের পরবর্তী অংশ ব্রেকের পর’।

whatsapp logo