Hoop PlusTollywood

বহু বছর পর দেবের বিপরীতে ফিরছেন এই অভিনেত্রী

বিগত কয়েক বছর ধরেই একের পর এক ছবির ঘোষণা করে চলেছেন দেব (Dev)। একটি ছবি মুক্তি পেতে না পেতেই আরেকটি ছবির ঘোষণা করে ফেলেন তিনি। গত বছরের শেষে বড়দিনের সময় মুক্তি পেয়েছে দেব এবং সৌমিতৃষা কুণ্ডু অভিনীত ‘প্রধান’। দেবের বেশিরভাগ ছবির মতো এটিও প্রেক্ষাগৃহে ভালোই দর্শক টেনেছে। প্রধান মুক্তির কয়েক দিন পর বছরের শুরুতেই ফের নতুন ছবির ঘোষণা করেন দেব। নাম ‘খাদান’। ছবির প্রথম পোস্টারও শেয়ার করেছিলেন তিনি।

ইদানিং ছোটপর্দার বেশ কয়েকজন অভিনেত্রীকে নিজের ছবিতে সুযোগ করে দিচ্ছেন দেব। দেবচন্দ্রিমা সিংহ রায়, শ্বেতা ভট্টাচার্য, সৌমিতৃষা কুণ্ডুর পর এবার ইধিকা পালকে দেখা যাবে দেবের সঙ্গে অভিনয় করতে। তবে তিনি এই ছবিতে একা নায়িকা নন। জানা যাচ্ছে, আরো একজন নায়িকা অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন এই ছবিতে। বহু বছর পর আবারো দেবের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। কথা হচ্ছে অভিনেত্রী বরখা বিশত এর ব্যাপারে।

‘দুই পৃথিবী’ ছবিতে দেখা গিয়েছিল বরখাকে। দেবের সঙ্গে তাঁর ‘পেয়ারেলাল’ গানটি আজো বাংলা আইটেম সং এর তালিকায় প্রথম দিকে থাকে। শোনা যাচ্ছে, খাদান ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে দেবকে। তাঁর বেশি বয়সের চরিত্রটির বিপরীতে থাকছেন বরখা। আর কম বয়সের চরিত্রের নায়িকা হচ্ছেন ইধিকা। এছাড়াও যিশু সেনগুপ্ত এবং বনি সেনগুপ্তকেও নাকি দুটি চরিত্রের জন্য প্রস্তাব পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, বাংলার পাশাপাশি হিন্দিতেও বরখা যথেষ্ট জনপ্রিয়। বহু হিন্দি সিরিয়াল, ছবিতে দেখা গিয়েছে তাঁকে। আমি সুভাষ বলছি, ভিলেন, শ্রীমতীর মতো ছবিতে অভিনয় করেছেন বরখা। আরো একটি পরিচয় হল, তিনি অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের প্রাক্তন স্ত্রী। গত বছরেই বিয়ে ভাঙে তাঁদের। বিবাহ বিচ্ছেদের পর আলাদা থাকেন তাঁরা। দীর্ঘদিন টলিউডের ছবিতে দেখা যায় না বরখাকে। খাদান এর মাধ্যমে আবারো তাঁর অভিনয় দেখার অধীর অপেক্ষায় রয়েছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই