whatsapp channel

Bollywood: মহেশ ভাট থেকে শিল্পা শেঠি, বলিউডের বিতর্কিত চুম্বনের তালিকায় জড়িয়ে কারা!

‘চুম্বন’ শব্দটির সঙ্গে প্রথম থেকেই জড়িয়ে আছে বিতর্ক। মুম্বইয়ের শিবসেনারা তো চুম্বনকে ব্যান করতে পারলে বেঁচে যান। কিন্তু খোদ বলিউডেই চুম্বনকে ঘিরে অত্যন্ত বিতর্কিত হয়েছেন বেশ কিছু তারকা। ভালোবাসার চিহ্নকে…

Avatar

HoopHaap Digital Media

‘চুম্বন’ শব্দটির সঙ্গে প্রথম থেকেই জড়িয়ে আছে বিতর্ক। মুম্বইয়ের শিবসেনারা তো চুম্বনকে ব্যান করতে পারলে বেঁচে যান। কিন্তু খোদ বলিউডেই চুম্বনকে ঘিরে অত্যন্ত বিতর্কিত হয়েছেন বেশ কিছু তারকা। ভালোবাসার চিহ্নকে তাঁরা অপব্যবহার করেছেন। এই তালিকায় প্রথমেই আসে ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত (Rakhi sawant)-এর নাম।

মিকা সিং (Mika Singh) একসময় রাখির বন্ধু ছিলেন। সেই সময় মিকার গাওয়া ‘টেল মি সামথিং’ দারুণ হিট। তাঁর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন রাখি। কেক কাটার পর সেলিব্রেশন চলাকালীন মিকা বলপূর্বক রাখির ঠোঁটে দুই বার চুম্বন করেন। তিনি রাখির মুখ এমনভাবে চেপে ধরেছিলেন যে, রাখির কানের দুল ভেঙে যায়। সেই সময় মিকা মদ্যপ অবস্থায় ছিলেন। হতভম্ব হয়ে গিয়েছিলেন রাখি। এরপর তিনি ওই ঘটনার প্রতিবাদ করে পার্টি থেকে বেরিয়ে যান। রাখি, মিকার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছিলেন। তবে মিকা এই কাজের জন্য রাখির কাছে বারবার ক্ষমা চাইলেও আজও অবধি তাঁকে ক্ষমা করেননি রাখি।

2007 সালে একটি এইচআইভি সচেতনতামূলক অনুষ্ঠানে হলিউড অভিনেতা রিচার্ড ‍গ‍্যের বলপূর্বক শিল্পা শেঠি (Shilpa Shetty)-কে চুম্বন করেন। শিল্পা প্রথমে চমকে গেলেও পরে নিজেকে সামলে নেন। পরে এই ঘটনার জন্য শিল্পার কাছে ক্ষমা চেয়েছিলেন রিচার্ড। শিল্পা মিডিয়ার সামনে একটি বিবৃতিতে বলেন, রিচার্ড বিনোদনের জন্য এই ঘটনা ঘটিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Bignews (@bignews.co)

নব্বইয়ের দশকে একটি ফিল্ম ম্যাগাজিনের কভার পেজে মহেশ ভাট (Mahesh Bhatt) ও তাঁর কন্যা পূজা ভাট (Puja Bhatt)-এর লিপলক কিসের ছবি প্রকাশিত হয়। অত্যন্ত বিতর্কিত হয়েছিল ছবিটি। এমনকি অনেকে বলতে শুরু করেছিলেন মহেশ ও পূজার মধ্যে অবৈধ সম্পর্ক রয়েছে।

2013 সালে সিদ্ধার্থ মালিয়া (Siddharth Malya)-র সঙ্গে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) সম্পর্কে থাকাকালীন একটি আইপিএল ম্যাচ দেখতে গিয়েছিলেন। ম্যাচ চলাকালীন সিদ্ধার্থ বলপূর্বক দীপিকাকে চুম্বন করেন। সেই ভিডিও ভাইরাল হতেই শুরু হয়েছিল বিতর্ক। সেই সময় সেখানে বিজয় মালিয়া (Vijay Malya) উপস্থিত থাকলেও তিনি সিদ্ধার্থকে সতর্ক করেননি। এরপরেই সিদ্ধার্থ ও দীপিকার সম্পর্কের ইতি হয়ে যায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media