Hoop PlusTollywood

Monami Ghosh: সাতসকালে বিছানায় ফাঁকা ফ্ল্যাটে এটা কি করলেন মনামী!

আবারো আরব সাগরের ধারে বেড়াতে গেলেন মনামী ঘোষ। একটু ছুটিছাটা পেলেই ওমনি তিনি একেবারে পাখির মতন উড়ে বেড়ান। তার চেহারাটাও কিন্তু ভীষণ সুন্দর স্লিম চেহারায় সমুদ্র সৈকতের মধ্যে বিকিনি পরে তিনি যে উষ্ণতা ছড়ান, তা কিন্তু বলার অপেক্ষায় রাখে না। অসাধারণ সুন্দর চেহারা দেখে প্রত্যেকেই কিন্তু অবাক হন। তবে অনেকেই আবার ভুরু কুঁচকান কিন্তু সে সবে খুব একটা পাত্তা দেন না, সাহসী এই অভিনেত্রী তার অসাধারণ সুন্দর মাখো মাখো ত্বক কত কিছুই না বলে দিয়ে যায়, কত পুরুষ মন ঘায়েল করার জন্য যথেষ্ট। তাকে দেখে মনে হয়, একেবারে ডানা কাটা পরী যেন স্বর্গ থেকে নেমে এসেছে।

সম্প্রতি তিনি আবারো আরব সাগরের তীরে একটি হোটেলে বসে ফটো শুট করেছেন, পরনে কালো পোশাক কিন্তু আরব সাগরের ওপরে সেই সমুদ্রের ওপর থেকে সূর্যের আলো আসছে মনামীর গায়ের উপর তাতে যেন তার শারীরিক আভা আরও বেশি বেড়ে গেছে। এমন ছবি দেখে সত্যিই সবাই কিন্তু বেশ অবাক হয়ে গেছেন। এত সুন্দর মিষ্টি একটা মেয়ে যেন ঘরের মেয়ের মত তাকে অভিনেত্রী বলে মাঝে মধ্যে মনেই হয় না। এমন পুতুল পুতুল চেহারায় তিনি হাসি মুখে ছবি দেন, যেন বাড়িরই কোন মেয়ে বেড়াতে গিয়ে ছবি পোস্ট করেছেন।

সম্প্রতি মনামী সোশ্যাল মিডিয়া যে ভিডিওটি পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে সমুদ্রের ধারে তিনি একটি হোটেলে বসে আছেন। জানলা দিয়ে সূর্যের আলো ও তার গায়ের উপরে এসে পড়েছে। হাতে তুলে নিয়েছেন ব্রেকফাস্ট এবং সঙ্গে খাচ্ছেন। একেবারে খুব সাধারণ হেলদি খাবার তিনি যে হেলদি খাবার খান, তা তার চকচকে ত্বক দেখেই বোঝা যায়।

ঝড়ের গতিতে পৌঁছে গেছে তার অনুরাগীদের কাছে। প্রায় দশ হাজার লাইক করেছে, আড়াইশোর উপরে কমেন্ট করে তার অনুরাগীরা প্রশংসা করেছেন। অল্প পোশাকে মনামী সোশ্যাল মিডিয়ায় আসা মানেই, একেবারে যেন আগুন জ্বলে যায়। আপনি যদি মনামীর এই অসাধারণ ভিডিওটি দেখতে মিস করে থাকেন, তো আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন মনামীর জাদু।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক