মোদি-রজনীকান্তের পর ‘Man Vs Wild’এ চোখ ধাঁধানো লুকে অক্ষয় কুমার, ভিডিও ভাইরাল

খুব শীঘ্রই বলিউড স্টার অক্ষয় কুমারকে দেখা যেতে চলেছে আদিম বন-জঙ্গলের অভ্যন্তরে বিপদের সঙ্গে পাঞ্জা লড়তে। ‘খতরো কে খিলাড়ি’ এবার অংশ নিতে চলেছেন জনপ্রিয় শো ‘ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ এ।

পৃথিবীখ্যাত সারভাইভাল ইন্সট্রাক্টর বিয়ার গ্রিলসের সঙ্গে করবেটের জঙ্গলে ঝুঁকির যাত্রায় অংশ নিয়ে ইতিমধ্যেই বিশ্বজুড়ে যথেষ্ট প্রতিপত্তি বেড়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। সেই সময় থেকেই ভারতে এই শোটির জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। ভারতীয়দের মধ্যে মোদী ছাড়াও সুপারস্টার রজনীকান্তও এই শোতে অংশ নিয়েছেন। অক্ষয় কুমার তৃতীয় ভারতীয় হিসেবে এখানে অংশ নেবেন।

অক্ষয় কুমার নিজেও এই শো নিয়ে অত্যন্ত উত্তেজিত ও উৎসুক। তিনি সোশ্যাল মিডিয়ায় তাঁর শোয়ের টিজার পোস্ট করেন। সঙ্গে লেখেন–‘আপনারা আমাকে পাগল ভাবছেন… কিন্তু পাগল, শুধুমাত্র জঙ্গলে যাওয়ার জন্য।’ ষোল সেকেন্ডের রোমহর্ষক টিজারে অক্ষয়কে নিজের পায়ে জঙ্গুলে নদী পার হতে দেখা যাচ্ছে। গভীর জঙ্গলে বটগাছের ঝুড়ি ধরে গ্রিলস এর সঙ্গেও দেখা যাচ্ছে ঝুলে থাকতে। উল্লেখ্য, শো’টি ১১ই সেপ্টেম্বর ডিসকভারি প্লাস চ্যানেলে রাত ৮ টায় দেখা যাবে। ইন্টু দ্য ওয়াইল্ড এর এই রুদ্ধশ্বাস এডভেঞ্চার দেখতে এখন থেকেই উদগ্রীব অক্ষয় কুমারের ভক্তেরা।

 

View this post on Instagram

 

You thinking I mad… but mad only going into the wild. #IntoTheWildWithBearGrylls @beargrylls @discoveryplusindia @discoverychannelin

A post shared by Akshay Kumar (@akshaykumar) on

Leave a Comment