whatsapp channel

রাত ১টার সময় বোনের পরিচয় দিয়েও রেহাই পাইনি: কারিনা

কারিনা কাপুর খান এখন শুধুই বলিউড স্টার পরিচয়ের মাঝে থেমে নেই। তিনি এখন নবাব পরিবারের পুত্রবধূ সাথে এক সন্তানের মা। খুব শীঘ্রই সকলের প্রিয় বেবো দ্বিতীয় সন্তানের মা হতে মা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কারিনা কাপুর খান এখন শুধুই বলিউড স্টার পরিচয়ের মাঝে থেমে নেই। তিনি এখন নবাব পরিবারের পুত্রবধূ সাথে এক সন্তানের মা। খুব শীঘ্রই সকলের প্রিয় বেবো দ্বিতীয় সন্তানের মা হতে মা হতে চলেছেন। একদিন এই স্টার কেরিয়ার শুরুর প্রথমে বোন কারিশ্মা কাপুরের হাত ধরে তিনি কাজ পান। দিদির সাহায্যে বলিউডে কাজ শুরু করলেও শেষ পর্যন্ত নিজে’র প্রতিভা দিয়েই এখন রাজ করছে বলিউড।

Advertisements

‘কাভি খুশি কাভি গম’, ‘জাব উই মেট’, ‘ভিরে দি ওয়েডিং’, ‘গুড নিউজ’ সহ একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন। যা বক্স-অফিসে যা সুপার ডুপার হিট হয়। কিন্তু এখন পাশা উল্টে গেছে। এখন নব্বই দশকের হিট তারকা কারিশমা কাপুরকে কারিনার বোন বলেও চেনেন অনেকে। কিন্তু এই একদিন দিদির হাত ধরে কাজ করেছিলেন অভিনেত্রী। সম্প্রতি এবার এমন এক অভিজ্ঞতা শেয়ার করেন এই বেগম জান।

Advertisements

একবার কারিনা সুপারস্টার হয়েও একাধিকবার বকা খেতে হয়েছিল বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার সরোজ খানের কাছে। ‘এজেন্ট বিনোদের’ একটি গানের দৃশ্যের শুটিংয়ের সময় ডান্স স্টেপ ভুল করায় মাঝরাত পর্যন্ত সরোজ খান তাকে প্রশিক্ষণ করান। শুধু তাই এখানেই শেষ নয়, রাত ১টার সময় কারিনা কী করতেন, চোখ মোটা মোটা করে তারও হিসেব রাখতেন সরোজ খান। সেই রাতের বকা খাওয়ার কথা এখনো ভোলেননি নায়িকা। এর আগেও কারিনা এর থেকে বেশি বকা খেয়েছিলেন, ‘রিফিউজি সিনেমা’র শু’টিংয়ের সময়। সরোজ খান এক্ষেত্রে বকেছিলেন। রেগে গিয়ে নায়িকাকে প্রশ্ন করেন কে তাকে অভিনয়ের জন্য এনেছেন, তাও । এমনকি অভিনেত্রী দিদির৷ পরিচয় দিয়েও রেহাই পাইনি। এরপরও সরোজ খানের কাছে নাচ শিখেছিলেন এবং প্রতিটি সিনেমাতে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন।

Advertisements

উল্লেখ্য, দ্বিতীয়বার মা হওয়ার কথায় বেশ খুশি করিনা কাপুর খান। নিজের সন্তানের পাশাপাশি অভিনয়কে যে বড্ড ভালোবাসেন নায়িকা। তাই তিনি একেবারেই শ্যুটিং বন্ধ করেননি । সম্প্রতি দিল্লিতে পাড়ি দিয়েছিলেন করিনা ও তাঁর স্বামী ও ছেলেকে নিয়ে । লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্যই দিল্লিতে চলে যান তিনি। আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে এরপর পতৌদি রাজপ্রাসাদে উড়ে যান সইফরা। সেখানেই কাটে তাঁদের ৮ বছরের বিবাহবার্ষিকী। বিবাহবার্ষিকী পালনের পর পতৌদি রাজপ্রাসাদ থেকে মুম্বইতে ফিরে আসেন সইফ, করিনা। এখন পরিবারের সময় কাটাচ্ছেন বেগম জান। আর সেই নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন।

Advertisements

 

View this post on Instagram

 

Maa ke haath ka… maalish 💯💯❤️❤️

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

whatsapp logo
Advertisements
Avatar