Bengali SerialHoop Plus

Ananya Guha: পরনে ডোরাকাটা স্নানপোশাক, নীল জলে গা ভাসালেন ‘কৃষ্ণকলি’-এর ‘মুন্নি’

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র মুন্নি ওরফে অনন্যা গুহ (Anaya Guha)-কে সম্প্রতি দেখা গেল এক নতুন রূপে। নীল পুলের জলে, পরনে বিকিনি। ছবিগুলি দেখে অনেকেই ভেবেছিলেন অনন্যা হয়তো কোনো নতুন সিরিয়াল বা ফিল্মের শুটিং করছেন। কিন্তু আদতে তা নয়। এটি ছিল একটি ব্যাচেলরেট পার্টি।

তবে অবশ্যই অনন্যার ব্যাচেলরেট পার্টি নয়, এটি ছিল অভিনেত্রী অলকানন্দা গুহ (Alakananda Guha)-র ব্যাচেলরেট পার্টি। তাতে আমন্ত্রিত ছিলেন অলকানন্দার বান্ধবী অনন্যাও। সবাই মিলে পুল পার্টিতে মজেছিলেন এই দিন। অনন্যার পরনে ছিল কালো-সাদা রঙের ডোরাকাটা বিকিনি। বাংলা টেলিভিশনের অভিনেত্রী হয়েও তিনি পরেছিলেন খোলামেলা বিকিনি। ছবিগুলিতে দেখা যাচ্ছে, অনন্যা কখনও নীল পুলের জলে গা ভাসিয়েছেন। কখনও বা পুলের ধারে বান্ধবীর সঙ্গে পোজ দিয়েছেন।

চলতি বছর মাধ্যমিক পাশ করেছেন অনন্যা। ইতিমধ্যেই ওটিটি প্ল‍্যাটফর্মে তাঁর হাতেখড়ি হয়ে গিয়েছে। ওটিটির একটি ছবিতে তাঁকে বিয়ের সাজে দেখা যাবে। সেই ছবির জন্য কনের সাজে সেজে মজা করে ইন্সটাগ্রাম স্টোরিতে নিজের ছবি শেয়ার করেছিলেন অনন্যা। নেগেটিভ চরিত্রে অনন্যার অভিনয় এমনিতেও দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে। তিনিও মনে করেন, নেগেটিভ চরিত্রের জন্য তিনি পারফেক্ট।

চলতি বছর ‘দিদি নং 1′-এর মঞ্চে মা ইন্দ্রাণী গুহ (Indrani Guha)-র সাথে এসেছিলেন অনন্যা। সেখানে তাঁর মা জানান শুটিং না থাকলেও প্রায়ই অনলাইন ক্লাসে ফাঁকি দিয়ে অনন্যা চলে যান সিরিয়ালের সেটে। তবে লকডাউনের সময় মাকে বাড়ির কাজে সাহায্য করেছিলেন অনন্যা। এছাড়াও তিনি রান্না করতে ভালোবাসেন। নিত্যনতুন রেসিপি রান্না করে পরিবারের সবাইকে চমকে দেন তিনি।

whatsapp logo