whatsapp channel

Tathagata-Debleena: তথাগতর আরও স্বাধীনতার দরকার ছিল: দেবলীনা

নিজেদের বিবাহ বিচ্ছেদ নিয়ে তথাগত (Tathagata Mukherjee) মুখ খুললেও দেবলীনা (Debleena Dutta) কিন্তু সোশ্যাল মিডিয়াতেও এই ব্যাপারে কোনও কথা বলতে চাননি। অথচ তাঁর সোশ্যাল মিডিয়া পোষ্টের উদ্ধৃতিগুলি অনেকেই তাঁর বিবাহ…

Avatar

HoopHaap Digital Media

নিজেদের বিবাহ বিচ্ছেদ নিয়ে তথাগত (Tathagata Mukherjee) মুখ খুললেও দেবলীনা (Debleena Dutta) কিন্তু সোশ্যাল মিডিয়াতেও এই ব্যাপারে কোনও কথা বলতে চাননি। অথচ তাঁর সোশ্যাল মিডিয়া পোষ্টের উদ্ধৃতিগুলি অনেকেই তাঁর বিবাহ বিচ্ছেদের সঙ্গে লিঙ্ক-আপ করতে শুরু করেছেন। কিন্তু তাঁর শক্তিশালী নারী হওয়ার উদ্ধৃতি বা অন্ধকারের শেষে আলোর বার্তা দেবলীনার জীবনবোধের প্রতি ইতিবাচকতা। তিনি মনে করেন না, সোশ্যাল মিডিয়া পোষ্ট দেখে তাঁকে সবাই বুঝতে পারবেন।

তিনি জানেন, এই মুহূর্তে তিনি ও তথাগত এক ছাদের তলায় না থাকার কারণে অনেকেই জানতে চাইছেন, তাঁদের বিবাহ বিচ্ছেদের কারণ। দেবলীনার মতে, পরিস্থিতি অনেক কিছুই বদলে দেয়। তিনি নিজের কাছে স্বচ্ছ। ফলে তিনি কাউকে কৈফিয়ত দিতে চান না। তথাগত ও তিনি আলোচনা করেই বিচ্ছিন্ন হয়ে গিয়েছেন। তবে তথাগত ও বিবৃতি (Bibriti Chatterjee) -র ব্যাপার দেবলীনা মনে করেন, একান্ত ব্যক্তিগত। তিনি এই নিয়ে কোনও কথা বলতে চান না। এর আগেও তথাগতর বিয়ে ভেঙেছে তাঁর প্রথম স্ত্রীর সঙ্গে বনিবনার অভাবে। কিন্তু তাঁর প্রথম স্ত্রী তাঁর তুলনায় বয়সে ছোট ছিলেন। অথচ দেবলীনার সঙ্গে তথাগতর বিয়ে ভাঙার কারণ হিসাবে দাবি করা হচ্ছে তথাগতর তুলনায় দেবলীনার বয়সে বড় হওয়ার ঘটনাকে। দেবলীনা মানতে চান না, তথাগত চরিত্রহীন। তিনি দেবলীনার প্রতি যথেষ্ট কেয়ারিং। দেবলীনা ঘুমিয়ে পড়লেও তথাগত নিজে হাতে রান্না করে, তাঁকে ঘুম থেকে তুলে খাইয়েছেন। প্রয়োজনে দেবলীনার মাকে আস্তে কথা বলতে বলেছেন যাতে দেবলীনার ঘুমের ব্যাঘাত না ঘটে।

দেবলীনার মতে, প্রেমিক, স্বামী ও দাম্পত্য, এই তিনটি বিষয়ে তথাগত নিখুঁত। কিন্তু একজনকে ভালোবাসলে অপর কাউকে ভালো লাগবে না, এটা মানেন না তিনি। তবে তিনি মনে করেন, সেই ভালোলাগাকে তিনি সামলাবেন না তার স্রোতে ভেসে যাবেন, সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। তথাগতর ক্ষেত্রেও সেই রকম কিছুই ঘটেছে বলে মনে হয় দেবলীনার। তবে নিজের ক্ষেত্রে দেবলীনার মনে হয়, একজন সভ্য, শিক্ষিত মানুষ হিসাবে তিনি নিজেকে সামলে নিতে পারতেন। একই কারণে এখনও দাম্পত্যের অনুভূতি থেকে বেরোতে পারেননি দেবলীনা। যাঁরা তাঁর বিয়েকে সাজানো নাটক বলছেন, তাঁদের উদ্দেশ্যে দেবলীনার বক্তব্য, পঁচিশ বছর টলিউডে থাকার পর সস্তা প্রচার প্রয়োজন হয় না।

বিবৃতি দেবলীনাকে ব্লক করে দিলেও দেবলীনা কিন্তু বিবৃতির প্রেমের প্রতি পূর্ণ সমর্থন জানাচ্ছেন। তবে একটি ছবি শেয়ার করে বিবৃতি লিখেছিলেন, তোমার হৃদয়ের পর তোমার পোশাক চুরি করব। সেই ছবিতে বিবৃতির পরনে নীল জিনসের জামাটি দেবলীনার অত্যন্ত চেনা। তবু তথাগতকে ভালোবাসেন দেবলীনা। তথাগত সুখী হলেই তিনি সুখী। তথাগত ফিরে এলে যদি প্রেম থাকে, তবেই ভেবে দেখবেন দেবলীনা। কারণ তাঁর কাছে ভাঙন মানে ভেঙে যাওয়াই। তথাগতর সঙ্গে কাজের কথা হলেও কফিশপে কফি খেতে দেখা যাবে না দেবলীনাকে। তথাগতর পরিচালনায় অভিনয় না করলেও অন্য প্রজেক্টে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে আপত্তি নেই দেবলীনার।

তথাগতর সঙ্গে সেরা সময় কাটালেও তথাগতর মুখ চেয়ে বিচ্ছেদের পথে গিয়েছেন দেবলীনা কারণ তথাগতর আরও স্বাধীনতার প্রয়োজন ছিল। আপাতত নিজের কাজে মন দিতে চান দেবলীনা। তিনি নিজের ইউটিউব চ্যানেলকে নতুন করে সাজাতে চান। কালার্স বাংলার ‘ত্রিশূল’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। এছাড়াও মা ও তাঁর তিন সারমেয় সন্তানকে নিয়ে আনন্দে কাটাতে চান দেবলীনা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media