BollywoodHoop Plus

লাল পাড় সাদা শাড়িতে নতুন রূপে বঙ্গতনয়া মোনালিসা, দেখেই ফিদা হলেন যুবকরা

মোনালিসা (Monalisa) -র প্রকৃত নাম অন্তরা বিশ্বাস (Antara Biswas)। কলকাতার বুকেই তাঁর জন্ম ও বেড়ে ওঠা। আশুতোষ কলেজ থেকে স্নাতক হওয়ার পর মোনালিসা বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভাগ্য পরীক্ষা করলেও তাঁর পাখির চোখ ছিল মুম্বই। মোনালিসা একটি বাংলা ফিল্মে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র সাথে অভিনয়ের পর পাড়ি দিয়েছিলেন মুম্বই। কিন্তু সেখানে মাত্র একটি হিন্দি ফিল্মে কাজ করার সুযোগ পেয়েছিলেন মোনালিসা। তিনি অবশ্য হার মানেননি। ভোজপুরি ফিল্মের প্রস্তাব এসেছিল তাঁর কাছে। মোনালিসা সেই প্রস্তাব গ্রহণ করেছিলেন। পরবর্তীকালে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দরী নায়িকার তকমা পেয়েছিলেন তিনি। তবে বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সরে এসেছেন মোনালিসা।

মুম্বইয়ে হিন্দি ধারাবাহিকে অভিনয় করলেও মোনালিসা ভোলেননি তাঁর শিকড়কে। ফলে ক্রিসমাসের প্রাক্কালে তিনি ফটোশুটের জন্য বেছে নিলেন লাল পাড় সাদা শাড়ি যা বাংলার চিরন্তন সৌন্দর্যের প্রতীক। ফটোশুট চলাকালীন মোনালিসা তৈরি করেছিলেন একটি রিল। সপ্তাহান্তে তা তিনি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। মোনালিসার শেয়ার করা রিলে তাঁর পরনের লাল পাড় সাদা শাড়িটি অত্যন্ত সাধারণ। শাড়িতে নেই কোনো কারুকার্য। শাড়িটি একটু অন্য ভাবে পরেছেন মোনালিসা। আটপৌরে ধরনে নয়, বরং কুঁচিয়ে শাড়ি পরলেও ব্লাউজ পরেননি তিনি। অন্তর্বাসের উপর দিয়ে প্রাচীন ধরনে বিশেষ ভাবে জড়ানো রয়েছে শাড়ির কিছু অংশ। এর ফলে স্বাভাবিক ভাবেই ব্লাউজ পরার প্রয়োজন হয় না।

মাথায় ঘোমটা দিয়ে একদিকের উন্মুক্ত কাঁধ আবৃত করেছেন মোনালিসা। উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। গলায় রয়েছে সোনালি নেকপিস ও নেকলেস। হাত জুড়ে রয়েছে সোনালি চুড়ি, বালা ও শাঁখা-পলা-নোয়া। ডান হাতে রয়েছে সোনালি আংটি। দুই কানে রয়েছে সোনালি ইয়ারিং। সিঁথি রাঙা লাল সিঁদুরে।কপালে দুই ভ্রুর মাঝে রয়েছে লাল টিপ। হালকা মেকআপ করেছেন মোনালিসা। চোখের কোল ভরেছেন কাজলে। রয়েছে কালো আইলাইনারের টান । ঠোঁট রাঙিয়েছেন লাল লিপস্টিকে।

চুলে বেঁধেছেন বান। ভিডিওতে রয়েছে মোনালিসার ছবির কোলাজও। ভিডিওটি শেয়ার করে মোনালিসা লিখেছেন,এত প্রশংসা ‘মাশাল্লাহ’। ‘বিশ্ব শাড়ি দিবস’-এ এই ভিডিওটি শেয়ার করেছেন মোনালিসা। নেপথ্যে ব্যবহার করেছেন আইকনিক ‘মাশাল্লাহ’ গানটি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles