whatsapp channel

সাদা পোশাকে স্পষ্ট বক্ষযুগল, ভাইরাল দর্শনার নতুন ফটোশ্যুট, তুমুল ঝড় নেট দুনিয়ায়

অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ছবি জোজো দিয়ে বাংলা সিনেমায় যাত্রা শুরু করলেও, দর্শনা বণিককে দেখা গিয়েছে ব্যোমকেশ সিরিজের 'মগ্ন মৈনাক' ছবিতে। এই ছবি থেকেই অনেকের নজরে আসেন দর্শনা। অবশ্য এই মুহূর্তে…

Avatar

HoopHaap Digital Media

অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ছবি জোজো দিয়ে বাংলা সিনেমায় যাত্রা শুরু করলেও, দর্শনা বণিককে দেখা গিয়েছে ব্যোমকেশ সিরিজের ‘মগ্ন মৈনাক’ ছবিতে। এই ছবি থেকেই অনেকের নজরে আসেন দর্শনা। অবশ্য এই মুহূর্তে কলকাতার প্রথম সারির মডেলদের মধ্যে দর্শনা বণিক অন্যতম। দক্ষিণী ছবি ইয়ারাক্কম আঞ্জেলের ছবিতে প্রধান চরিত্রে কাজ করেছেন এই বঙ্গ তনয়া, এরপর বহু বিজ্ঞাপনে তাঁর মুখ দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। মাঝে মধ্যেই তাঁর ফ্যাশনের ঝলক দেখা যায় পোস্টের মধ্যে দিয়ে। কখনো উন্মুক্ত বক্ষ, খোলা চুলে লাস্যময়ী রূপে নজর কেড়েছেন দর্শনা, কখনো উন্মুক্ত ক্লিভেজে হটনেস বম্ব-এর বোল্ড লুকে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

২০২০ র আনন্দলোক পূজাবার্ষিকীতে দর্শনার ফটো শ্যুট ছিল প্রশংসনীয়। কলকাতার জে ডব্লিউ ম্যারিয়টে সম্পূর্ণ শ্যুটিং হয়, সেখানে প্রতিটি ছবিতেই দর্শনা আলাদা আলাদা স্টাইল স্টেটমেন্ট তৈরি করেছেন। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী যা হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হালকা মেক আপ, উন্মুক্ত ক্লিভেজ, সাদা পোশাকে মোহময়ী হয়ে উঠেছেন মডেল তথা অভিনেত্রী দর্শনা বণিক।

গুঞ্জন আসছে, টলিপাড়ার পাশাপাশি বলিউডেও পসরা জমাতে চলেছেন দর্শনা। জয় কৃষ্ণন পরিচালিত ‘এজরা’ ছবিতে বলিউডের কিসিং হিরো ইমরান হাশমির বিপরীতে দেখা যাবে দর্শনা বণিককে। দর্শনার সৌন্দর্য এবং হটনেসের কারণে তাঁর অনুরাগীদের সংখ্যা দিন দিন বাড়ছে বই কমছে না। প্রসঙ্গত, একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দর্শনা ইন্তারভিউ দিতে গিয়ে জানান, “আমি তো পিয়ন হতে চাইতাম, কখনও কনডাক্টর কখনও টিচার। মডেল হব ভাবিনি।” অবশ্য একজন সাকসেসফুল মডেল হওয়ার পর দর্শনা জানান,”ফিল্মে আগ্রহী। তবে মডেলিংও ছাড়ছি না।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media