Hoop PlusTollywood

ছবিতে থাকা বয়স্কা বৃদ্ধা বাস্তবে টলিউডের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। সাধারণতঃ নিজের বিভিন্ন ধরনের ফটোশুট ও ভিডিও শেয়ার করেন তিনি। শেয়ার করেন পারিবারিক মুহূর্তও। ফিল্মের প্রোমোশনের জন্যও ব্যবহার করেন ইন্সটাগ্রাম। কিন্তু হঠাৎই তিনি এক বৃদ্ধার ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

বৃদ্ধার পরনে আটপৌরে করে পরা সাদা শাড়ি। ছেনু মিত্র লেনের হলুদ রঙের বিবর্ণ বাড়ির দরজায় হাতে ভর দিয়ে কোনও মতে দাঁড়িয়ে তিনি। বৃদ্ধার বলিরেখা তাঁর সময়কালের পরিচয়। তাঁর নাম ইন্দুবালা। বিবর্ণ বাড়িতে ঝুলছে একটি সাইনবোর্ড যাতে লেখা ‘ইন্দুবালা ভাতের হোটেল’। নিজের নামেই ভাতের হোটেল খুলেছিলেন তিনি। স্বামীর মৃত্যুর পর সংসারের অনটন তাঁকে খুলতে বাধ্য করেছিল এই হোটেল। এতদিন পর নায়িকা শুভশ্রী শেয়ার করেছেন তাঁর ছবি। এত অবধি পড়ে মনে হতেই পারে, কেন শুভশ্রী হঠাৎ এক বৃদ্ধার ছবি শেয়ার করতে গেলেন! প্রকৃতপক্ষে, প্রস্থেটিক মেকআপের মাধ্যমে তিনিই হয়ে উঠেছেন ইন্দুবালা।

কল্লোল লাহিড়ী (Kallol Lahiri) নির্মিত উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ অবলম্বনে তৈরি হতে চলেছে ‘ইন্দুবালা’। এর আগেই সামনে এসেছিল শুভশ্রীর ফার্স্ট লুক। এবার সাইনবোর্ড সহ আরও এক ঝলক শেয়ার করলেন তিনি নিজেই। ছবি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, তিনি আসছেন। দেবালয় ভট্টাচার্য (Debaloy Bhattacharya)-এর পরিচালনায় তৈরি হচ্ছে ওয়েব ফিল্ম ‘ইন্দুবালা’। এই প্রোজেক্টের মাধ্যমে বহু বছর পর আবারও এসভিএফ-এর সাথে কাজ করছেন শুভশ্রী। ‘ইন্দুবালা’ স্ট্রিমিং হবে হইচই-তে।

শুভশ্রী ছবিটি শেয়ার করতেই রীতিমত চমকে গিয়েছেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya), ইমন চক্রবর্তী (Iman Chakraborty), আকৃতি কক্কর (Akriti Kakar), শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee), অনিন্দিতা বোস (Anindita Bose)-রা। আপাতত তাঁরা অপেক্ষায় ইন্দুবালার।

whatsapp logo