whatsapp channel

Mimi Chakraborty: নিজের যা আছে তা নিয়েই সুখী হওয়া উচিত: মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। লকডাউনের সময় নিজের ভ্লগ খুলে ফেলেছেন তিনি। লকডাউনের পরেও তিনি ভ্লগার হিসাবে যথেষ্ট নিয়মিত। ঘুরতে যাওয়ার পাশাপাশি ওয়ার্কআউট করতে পছন্দ করেন…

Avatar

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। লকডাউনের সময় নিজের ভ্লগ খুলে ফেলেছেন তিনি। লকডাউনের পরেও তিনি ভ্লগার হিসাবে যথেষ্ট নিয়মিত। ঘুরতে যাওয়ার পাশাপাশি ওয়ার্কআউট করতে পছন্দ করেন মিমি। কিন্তু শরৎ-এর শুরুতে উজ্জ্বল প্রকৃতির সাথে মিশিয়ে উজ্জ্বল রঙ পরতেও পছন্দ করেন তিনি।

সম্প্রতি মিমি ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে মিমির পরনে রয়েছে হলুদ রঙের ট্রাউজার ও সাদা রঙের স্লিভলেস ক্রপ টপ। ক্রপ টপ জুড়ে রয়েছে পার্পল, গ্রে, অরেঞ্জ, ইয়েলো রঙের স্মাইলি। এই পোশাকের সাথে মিমির খোলা চুল মেসি। হালকা মেকআপ করেছেন তিনি। কানে পরেছেন সোনালি ইয়ারিং। ছবিগুলিতে মিমি নিজেও রীতিমত হাসছেন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মিমি লিখেছেন, সুখের অর্থ চাহিদা নয়। নিজের যা আছে তা নিয়ে সুখী হওয়া উচিত। এর সাথেই মিমি জুড়েছেন অনেকগুলি হাসির ইমোজি। নেটিজেনদের পছন্দ হয়েছে মিমির হাসি। তাঁদের কাছে মিমির উচ্ছ্বলতাই গ্রহণযোগ্য।

মিমি পশুপ্রেমী। অন্যান্য পশুপ্রেমীদের মতো তিনিও সিদ্ধান্ত নিয়েছেন ভেগান ডায়েট অনুসরণ করার। একসময় জৈন হস্টেলে থেকে পড়াশোনা করা মিমি নিরামিষ খেতেন হস্টেলে থাকাকালীন। রাজনৈতিক প্রচারের সময় একবার দুই মাস ধরে নিরামিষ আহার করেছিলেন মিমি। কিন্তু বাড়িতে থাকাকালীন নন-ভেজ খেতেন তিনি। তবে এবার মিমি পুরোপুরি ভেগান ডায়েট মেনে চলছেন।

চলতি বছর মিমি অভিনীত ফিল্ম ‘মিনি’ বক্স অফিসে সফল হয়নি। অপরদিকে শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) নির্মিত ফিল্ম ‘পোস্ত’-র হিন্দি রিমেক ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন তিনি। হাতে রয়েছে প্রেমেন্দুবিকাশ চাকী (Premendu vikas chaki) পরিচালিত ফিল্ম ‘পলাশের বিয়ে’।

whatsapp logo